ফতুল্লা টেস্টের শেষ দিনেও বৃষ্টির বাধা
today-news
brac-epl
প্রচ্ছদ » ক্রিকেট

ফতুল্লা টেস্টের শেষ দিনেও বৃষ্টির বাধা

বাংলাদেশ বনাম ভারতের ফতুল্লা টেস্টের শেষ দিন আজ রোববার। সকাল থেকে বৃষ্টির কারণে প্রথম সেশনের খেলা হয়নি। দুপুর দেড়টায় খেলা শুরুর সময় নির্ধারণ করেছেন ম্যাচ রেফারি।

Fatulla

আজ রোববার সকাল থেকে বৃষ্টির কারণে ফতুল্লা টেস্টের শেষ দিনের খেলা এখনও শুরু হয়নি। বৃষ্টির পানি থেকে রক্ষা করতে ঢেকে রাখা হয়েছে পিচ ও মাঠের অধিকাংশ।

গত বুধবার টেস্টের প্রথম দিন থেকেই বাধা হয়ে দাঁড়ায় বৃষ্টি। ১ম দিন টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। ৫৫ ওভার ব্যাট করে কোনো উইকেট না হারিয়ে ২৩৯ রানে করেছিলেন ২ উদ্বোধনী ব্যাটসম্যান বিজয় মুরালি ও শেখর ধাওয়ান। প্রথম দিনেই ওডিআই স্টাইলে ব্যাট চালিয়ে দ্রুত শতক তুলে নেন শেখর ধাওয়ান।

টেস্টের ২য় দিন গত বৃহস্পতিবার বৃষ্টির কারণে মাঠে গড়ায়নি বল। সারাদিন হোটেলে বসেই সময় পার করেছেন ২ দলের খেলোয়াড়রা।

গত শুক্রবার টেস্টের ৩য় দিনে আবারও ব্যাট হাতে মাঠে নামেন ২ অপরাজিত ব্যাটসম্যান বিজয় মুরালি ও ধাওয়ান। এই দিনে ৪৭.৩ ওভার ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ২২৩ রান করে অতিথিরা। অর্থাৎ ২ দিনে ১০৩.৩ ওভারে ব্যাট করে ৬ উইকেটের বিনিময়ে ৪৬২ রান সংগ্রহ করে কোহলিবাহিনী।

গতকাল শনিবার সকালে মাঠে নামার আগেই ১ম ইনিংস ঘোষণা করেন কোহলি। বৃষ্টি বিঘ্নিত টেস্টের ৪র্থ দিনে ৩০.১ ওভারে ব্যাট করে ৩ উইকেটের বিনিময়ে ১১১ রান করে বাংলাদেশ। ৫৯ রানে ইমরুল কায়েস এবং শূন্য রানে সাকিব আল হাসান অপরাজিত থাকেন।

এই বিভাগের আরো সংবাদ