আরও ছোট পোশাকে নায়লা!
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

আরও ছোট পোশাকে নায়লা!

বলিউডের তারকাদের মতো বাংলাদেশের অনেকেও এগিয়ে চলছেন ‘খুল্লাম-খুল্লাম’ প্রতিযোগিতায়; অবলীলায় প্রদর্শন করে চলেছেন দেহ। নগ্নতায় তারা কোনো কোনো ক্ষেত্রে বলিউড তারকাদেরও হার মানিয়েছেন। এর মাধ্যমে যৌন আবেদন সৃষ্টি করছেন তরুণ ও টিনএজারদের মনে। অনেকে মনে করেন, বাংলাদেশের এমন তারকাদের মধ্যে এখন সবার উপরে নায়লা নাঈম।

গত ৫ জুন ও আজ ১২ জুন পোস্ট করা ছবি।

গত ৫ জুন ও আজ ১২ জুন পোস্ট করা ছবি।

নিজের জনপ্রিয়তাকে আরও বাড়াতে নিয়মিত অনলাইন সামাজিক যোগাযোগ মাধ্যমে খোলামেলা ছবি প্রকাশ করে যাচ্ছেন তিনি। আজ শুক্রবার নিজের ফেসবুক পেজে নতুন একটি ছবি প্রকাশ করেছেন সাহসী এই মডেল।

ছবিতে নায়লা নাঈমকে পেছনে আঁকা প্রজাপতির পাখার সামনে অন্তর্বাস পরিহিত অবস্থায় দেখা যাচ্ছে। এক টুকরো বিকিনি পরেই ছবির জন্য পোজ দিয়েছেন তিনি। দ্য ফ্রেম প্রোডাকশনের ব্যানারে ছবিটি তুলেছেন আলোকচিত্রী আইয়ান আজ, নকশা করেছেন হাসিতা থিলঙ্কা।

খোলামেলা এই ছবি ফেসবুকে আপলোড করার ১ ঘণ্টার মাথায়ই তাতে লাইক পড়েছে ৫০৯০টি। আর শেয়ার হয়েছে ৯০টি। এছাড়া মন্তব্য পড়েছে ৫৪৮টি; যার অধিকাংশই তার প্রশংসায় ভরা। তবে প্রশংসার পাশাপাশি সমালোচনা এবং পরামর্শও পেয়েছেন আলোচিত এই অভিনেত্রী।

ফয়সাল সাজিদ নামে তার এক ভক্ত ছবিটি সম্পর্ক মন্তব্য করতে গিয়ে লিখেছেন, আমাদের দেশে অনেকেই মডেল হচ্ছেন, হয়েছেন। কিন্তু নায়লা নাঈম এদের মধ্যে সেরা।

তার আরেক ভক্ত আহমেদ বিন ফারাবি লিখেছেন, নায়লাকে দেখতে পরির মতো লাগছে। এগিয়ে যান, আপনার জন্য শুভকামনা রইল।

এদিকে অমি ওয়ালেদিন নামের এক ভক্ত তাকে পরামর্শ দিয়ে লিখেছেন, মেম (নায়লা নাঈম) ছবিতে আপনার যদি কালারফুল দুইটা হাত থাকতো তবে তা আরও বেশি পারফেক্ট হতো। তারপরও আপনাকে অনেক বেশি উজ্জ্বল দেখাচ্ছে। দোয়া রইল।

প্রসঙ্গত, খুবই ব্যস্ত সময় পার করছেন নায়লা। এরইমধ্যে মডেল থেকে খুব শিগগিরই তিনি পরিণত হতে যাচ্ছেন চিত্রনায়িকায়। ‘মারুফ টাকা ধরে না’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ‘রাত্রির যাত্রী’ নামে একটি চলচ্চিত্রের আইটেম গানে দেখা যাবে মডেল নায়লা নাঈমকে।
এদিকে মুক্তির অপেক্ষায় আছে ‘রান আউট’। ছবিটি পরিচালনা করেছেন তন্ময় তান-সেন। এই ছবিতে প্রথমবারের মতো আইটেম গানে অংশ নেন নায়লা নাঈম।

এই বিভাগের আরো সংবাদ