ইন্টার্ন নার্সকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

ইন্টার্ন নার্সকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

ইন্টার্ন নার্সকে হত্যার অভিযোগে রাজধানীর কলাবাগান কমফোর্ট হাসপাতাল থেকে স্বামী আমিনুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

মর্গে লাশ। ছবি সংগৃহীত

মর্গে লাশ। ছবি সংগৃহীত

নিহতের নাম সোমা আক্তার (২৩)। শুক্রবার তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সোমা স্বামীর সঙ্গে কল্যাণপুরের ১১ নম্বর সড়কের ৪৪ নম্বর বাসায় ভাড়া থাকতেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্ন নার্স ছিলেন তিনি। শুক্রবার তার ইন্টার্নশিপ শেষ হওয়ার কথা ছিল।

পুলিশ জানিয়েছে, যৌতুক না পেয়ে সোমাকে হত্যা করে বৃহস্পতিবার রাতে কমফোর্ট হাসপাতালে তার লাশ ফেলে যাচ্ছিল আমিনুল। এ সময় তাকে হাতেনাতে ধরে ফেলে হাসপাতালের কর্মচারীরা। এরপর পুলিশকে খবর দিলে তাকে গ্রেপ্তার করা হয়।

সোমার চাচা নূরুল ইসলাম বলেন, এক বছর আগে পারিবারিকভাবে সোমার সঙ্গে বিয়ে হয় আমিনুলের। বিয়ের পর প্রথম দুই মাস ভালোই চলছিল তাদের সংসার। কিন্তু এরপরই হঠাৎ করে ২০ লাখ টাকা যৌতুক দাবি করে আমিনুল। এজন্য প্রায়ই নানাভাবে সোমাকে চাপ দিত সে।

তিনি বলেন, গতকাল দুপুর একটা পর্যন্ত ঢাকা মেডিকেল কলেজে কাজে ব্যস্ত ছিল সোমা। এ সময় তাকে বারবার ফোন করে আমিনুল। পরে তাকে কল্যাণপুরের বাসায় নিয়ে যায় সে। সন্ধ্যা সাতটার দিকে সোমাকে মৃত অবস্থায় কলাবাগানের কমফোর্ট হাসপাতালে পাওয়া যায়।

এ ঘটনায় মিরপুর থানা মামলা করেছেন সোমা আক্তারের বাবা তমিজউদ্দিন মাস্টার।

এই বিভাগের আরো সংবাদ