এরশাদের সিদ্ধান্তে রংপুরে গরু জবাই করে আনন্দভোজ

FARUK Photo(3)(JAPA- Garu)03-12-13মঙ্গলবার দুপুরে এইচ এম এরশাদের নির্বাচন থেকে সরে আসার ঘোষণায় জাতীয় পার্টির দুর্গ রংপুরে  দলের পক্ষ থেকে আনন্দভোজের জন্য তাৎক্ষণিকভাবে ৩টি গরু ও ৬টি ছাগল জবাই করেছে দলের নেতা-কর্মীরা। এরশাদের এই সিদ্ধান্তকে সময়ের সঠিক সিদ্ধান্ত বলে দাবি করেছেন স্থানীয় নেতাকর্মী ও এরশাদ ভক্তরা।

মঙ্গলবার সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এরশাদ সিদ্ধান্ত পরিবর্তন করে দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নেওয়ার সিদ্ধান্ত নেয়।  এছাড়া, প্রার্থীদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেওয়া এবং মন্ত্রী ও উপদেষ্টা সভা থেকে সদস্যদের ফিরয়ে নেওয়ার ঘোষণা দেওয়ায় রংপুরে চলছে আনন্দ-উচ্ছ্বাস। নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে রাস্তায় নেমে এসেছেন। প্রফুল্ল মনে সাধারণ জনগণ ফেলছে স্বস্তির নিঃশ্বাস।

গরু-ছাগল জবাই করে আনন্দভোজ করার বিষয়টি নিশ্চিত করে রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু বলেন, এরশাদের এই সিদ্ধান্তকে আমরা মনে প্রাণে মেনে নিয়েছি। এটাই সিদ্ধান্ত এরশাদের শেষ সিদ্ধান্ত দাবি করে তিনি বলেন, সারাদেশের মানুষের শান্তির পক্ষেই এরশাদ সাবেক এই সিদ্ধান্ত নিয়েছেন। এখন সব নেতাকর্মী ও সমর্থকরা অত্যন্ত খুশি। তাদের মধ্যে আর কোনো হতাশা নেই। এতে আমরা এতোটাই আনন্দিত যে দলীয় নেতাকর্মীদের পার্টি অফিসে গরু-ছাগল জবাই করে আনন্দ ভোজের আয়োজন করেছি। পার্টি অফিসে গরু-ছাগল জবাই করে বিরিয়ানী রান্না করা হয়েছে এবং মাগরিবের নামাজের পর নেতাকর্মীসহ রংপুরবাসীকে তা খাওয়ানো হবে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর জেলা ও মহানগর সভাপতি মসিউর রহমান রাঙ্গা জানান, এরশাদ স্যারের  সিদ্ধান্ত সময়ের সবচেয়ে সঠিক সিদ্ধান্ত। যেহেতু বিএনপি নির্বাচনে অংশ গ্রহণ করছে না। সে কারণে এই নির্বাচনের ক্রেডিবিলিটি থাকবে না। স্যারের এই সিদ্ধান্তে নেতাকর্মীরা প্রাণ ফিরে পেয়েছেন। তাদের ভাঙ্গা মন চাঙ্গা হয়েছে।

এআর