ফিফার ভাইস প্রেসিডেন্ট হতে চলেছেন ম্যারাডোনা!
today-news
brac-epl
প্রচ্ছদ » খেলাধুলা

ফিফার ভাইস প্রেসিডেন্ট হতে চলেছেন ম্যারাডোনা!

ফিফার ভাইস প্রেসিডেন্ট হতে চলেছেন আর্জেন্টিনার জীবন্ত কিংবদন্তী ফুটবল ‘ঈশ্বর’ ডিয়েগো ম্যারাডোনা। তবে এজন্য তার সমর্থকদের অন্তত অপেক্ষা করতে হচ্ছে আরও বেশ কিছুদিন।

আর্জেন্টিনার জীবন্ত কিংবদন্তী ফুটবল ‘ইশ্বর’ ডিয়েগো ম্যারাডোনা।

আর্জেন্টিনার জীবন্ত কিংবদন্তী ফুটবল ‘ইশ্বর’ ডিয়েগো ম্যারাডোনা।

ফিফা প্রেসিডেন্টের পদ থেকে সদ্য সরে দাঁড়ানো সেপ ব্লাটারের জায়গায় কে বসবেন তা এখনও নির্ধারিত হয়নি। তবে এ জায়গা দখলের দৌড়ে সবার আগে রয়েছেন জর্ডানের প্রিন্স আলি বিন আল-হুসেইন। আর তিনি যদি নির্বাচিত হন তাহলেই ফিফার ভাইস প্রেসিডেন্ট হওয়ার দারুণ সম্ভাবনা রয়েছে ফুটবলের ‘রাজপুত্র’ ম্যারাডোনার।

আর্জেন্টিনার একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে ম্যারাডোনা বলেছেন, প্রিন্স আলি নির্বাচিত হলে আমার সামনে অনেক সুযোগ থাকবে ফিফার ভাইস প্রেসিডেন্ট হওয়ার।

১৯৮৬-র বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলের অধিনায়ক ম্যারাডোনা ফুটবলের সঙ্গে শেষ যুক্ত ছিলেন দেশের প্রিমিয়ার লিগের ৪র্থ ডিভিশন ক্লাব দেপোর্তিভো রিয়েস্ত্রার ‘কোচ’ হিসেবে।

দীর্ঘদিন ধরেই ব্লাটারের বিরোধীতা করে আসছেন তিনি। সুযোগ পেলেই ব্লাটারকে তুলোধোনা করে ছেড়েছেন। ব্রাজিল বিশ্বকাপে মেসির গোল্ডেন বল পাওয়া নিয়েও ফিফাকে ধুয়ে দিয়েছিলেন ম্যারাডোনা। এটাকে ফিফার বাণিজ্যিক কৌশল হিসেবে উল্ল্যেখ করেন তিনি। আর গত মাসে তো ব্লাটারকে তিনি ‘স্বৈরাচারী’ বলে ধিক্কার দেন।

হঠাৎ প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার ৪ দিন পর ব্লাটার সরে দাঁড়ানো প্রসঙ্গে ম্যারাডোনা বলেন, এফবিআই আর সুইস পুলিশের ভয় ছিল ব্লাটারের। হাতকড়া পরে ব্লাটারের ফিফা ছাড়ার ভয়ও ছিল। আমি যদি ফিফায় আসি। সব কেলেঙ্কারি মুছে দেব।

এই বিভাগের আরো সংবাদ