ম্যাগিই খাবেন রাম গোপাল
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

ম্যাগিই খাবেন রাম গোপাল

ম্যাগিই খাবেন রাম গোপাল

ম্যাগিই খাবেন রাম গোপাল

বিভিন্ন রাজ্যে ছড়িয়ে পড়া বিতর্কের কারণে পুরো ভারত থেকে ম্যাগি নুডলস তুলে নিচ্ছে নেসলে ইন্ডিয়া৷ এছাড়া ম্যাগির বিজ্ঞাপন করায় বলিউড তারকা অমিতাভ বচ্চন, মাধুরী দীক্ষিত ও প্রীতি জিন্তার বিরুদ্ধে পৃথক মামলা করেছেন এক আইনজীবী।

তবে বলিউডের এক পরিচালক রাম গোপাল বর্মা ম্যাগি নিয়ে মজা করে বলেছেন, ম্যাগির পর এবার নিশ্চয়ই পপকর্নকে নিষিদ্ধ করা হবে না । কারণ পপকর্ন হাতে না নিয়ে সিনেমা দেখাটা ভাবতেই পারেন না তিনি।

তিনি জানান,  ম্যাগি নিষিদ্ধ হওয়ার পর তিনি  আরও বেশী ম্যাগি খেয়েছেন। আর জীবনে নাকি এত ম্যাগি তিনি খাননি৷

তিনি বলেন, ম্যাগি বরং পাল্টা তিরুপতি মন্দিরের লাড্ডুর পরীক্ষা দাবী করতে পারে।  কিংবা যে কোনও রাস্তার কাছের খাবারের দোকানের খাবার পরীক্ষার দাবী জানাতে পারে। তাঁর মতে কেএফসি-র  মতো ম্যাগিকেও টার্গেট করা হচ্ছে।

রাম গোপাল বর্মা বলেন, আমাদের দেশে যে ধরনের পরিছন্নতা বজায় রাখা হয়, তাতে কোনও প্যাকেটজাত খাবারের পরিছন্নতা নিয়ে প্রশ্ন তোলাই বাতুলতা। তাঁর মতে, প্রতিটা খাবারেই কিছু না কিছু কম বেশী থাকে, শুধু ম্যাগিকে দোষ দেওয়াটা ভুল হচ্ছে। তিনি আরও বলেন, ম্যাগি এত স্বাদু বলেই ম্যাগির উপর এই আক্রমণ।

আর এই যুক্তিতেই অনেক ম্যাগি খেয়ে চলেছেন এই পরিচালক। শুধু ম্যাগি পরীক্ষা নিয়ে তাঁর যুক্তি; পপকর্ন, ক্যাডবেরি অন্যান্য প্যাকেটজাত খাবারের তো পরীক্ষা হচ্ছে না। আর তাই ম্যাগি খাওয়া থেকে বিরত থাকছেন না রামগোপাল বার্মা।

তিনি জানিয়েছেন, যতদিন না ম্যাগি এই অভিযোগ থেকে মুক্তি পাচ্ছে ততদিন বেশী করে ম্যাগিই খাবেন৷ তাঁর বিশ্বাস ম্যাগি নিশ্চিত এই অভিযোগ থেকে মুক্তি পাবে৷

সূত্র: কলকাতা২৪

এআরএস/

 

এই বিভাগের আরো সংবাদ