আইবিবিএল-এক্সপ্রেস মানির উদ্যোগে মেডিকেল ক্যাম্প
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

আইবিবিএল-এক্সপ্রেস মানির উদ্যোগে মেডিকেল ক্যাম্প

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) ও এক্সপ্রেস মানির যৌথ আয়োজনে দিনব্যাপি ‘ফ্রি মেডিকেল ক্যাম্প’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার ইসলামি ব্যাংকের সোনারগাঁ শাখায় এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

শনিবার ইসলামি ব্যাংকের সোনারগাঁ শাখায় ‘ফ্রি মেডিকেল ক্যাম্প’ উদ্বোধন করেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান।

শনিবার ইসলামি ব্যাংকের সোনারগাঁ শাখায় ‘ফ্রি মেডিকেল ক্যাম্প’ উদ্বোধন করেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান প্রধান অতিথি হিসেবে এ চিকিৎসা সেবা উদ্বোধন করেন।

ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও ইন্টারন্যাশনাল ব্যাংকিং উইং প্রধান আবদুস সাদেক ভূইয়া, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা দক্ষিণ জোনপ্রধান ওবায়দুল হক এবং এক্সপ্রেস মানির কান্ট্রি প্রধান শামীম ইফতেখারসহ ব্যাংকের নির্বাহী, কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

ব্যাংকের কর্পোরেট সামাজিক দায়িত্বের অংশ হিসেবে গরিব ও দুস্থদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদানের উদ্দেশে এ মেডিকেল ক্যাম্প আয়োজন করা হয়। ছয় জন বিশেষজ্ঞ ডাক্তার এক হাজারের অধিক রোগীকে বিভিন্ন রোগের চিকিৎসা ও পরামর্শ প্রদান করেন।

মোহাম্মদ আবদুল মান্নান বলেন, ব্যাংকিং সেবার মাধ্যমে ইসলমী ব্যাংক দেশের অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি আর্থসামাজিক ও জীবনমান উন্নয়নে কাজ করছে। সিএসআর কর্মসূচীর আওতায় প্রতি বছর এ ব্যাংক ১৪টি হাসপাতালের মাধ্যমে ১১ লক্ষাধিক রোগীর চিকিৎসা সেবা দিয়ে থাকে।

তিনি বলেন, ক্ষুদ্র বিনিয়োগের মাধ্যমে ইসলামী ব্যাংক সাড়ে আঠার হাজার গ্রামে ৯ লক্ষাধিক পরিবারকে স্বাবলম্বী করেছে। মানুষের মৌলিক প্রয়োজন পূরণের মাধ্যমে একটি দরদী ও কল্যানকামী সমাজ গড়তে তিনি ব্যাংকসহ সংশ্লিষ্ট সকলকে একসাথে কাজ করার আহবান জানান।

এই বিভাগের আরো সংবাদ