'ভারতের মানুষের ভালোবাসা নিয়ে আসছি'
today-news
brac-epl
প্রচ্ছদ » লিড নিউজ

‘ভারতের মানুষের ভালোবাসা নিয়ে আসছি’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, উষ্ণ অভ্যর্থনার জন্য ধন্যবাদ। আমি একটি সুন্দর সফর আশা করছি, যা ভারত ও বাংলাদেশের সম্পর্ককে সুদৃঢ় করবে। ঢাকায় পৌঁছার পর নিজের টুইট অ্যাকাউন্টে বাংলায় এই টুইটটি করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Narendra Modi

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির টুইটের স্ক্রিনশট।

আজ শনিবার সকাল সোয়া ১০টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার পর মোদিকে উষ্ণ অভ্যর্থনা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাকে দেওয়া হয় লাল গালিচা সংবর্ধনা। এরপর নিজের টুইট অ্যাকাউন্ট থেকে ইংরেজি ও বাংলা ভাষায় টুইট করেন মোদি।

অন্য একটি টুইটে তিনি লিখেছেন, বাংলাদেশ, আমি আমার সাথে ভারতের মানুষের ভালোবাসা এবং শুভেচ্ছা নিয়ে আসছি।

সকালে ঢাকার পথে নয়া দিল্লি রওনা হওয়ার সময় আরেকটি টুইটে নিজের ২দিনের এই সফরের সাফল্য প্রত্যাশা করেন ভারতের প্রধানমন্ত্রী। তিনি লিখেছিলেন, বাংলাদেশে রওনা হচ্ছি। এই সফর দুই জাতির পারস্পরিক বন্ধন আরও মজবুত করতে যাচ্ছে। এতে শুধু দুই দেশের জনগণই নয়, এই অঞ্চলের সবাই উপকৃত হবে।

গত ৪ জুন বৃহস্পতিবার বিকেলে ফেসবুক স্ট্যাটাসে বাংলাদেশের সফরসূচির বিস্তারিত লিখেছিলেন নরেন্দ্র মোদি। ওই স্ট্যাটাসেও ২ দেশের জনগণ এবং সরকারের মধ্যে সুদৃঢ় সম্পর্ক গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

আজ শনিবার বিকেলে দুই দেশের শীর্ষ বৈঠকে কয়েকটি চুক্তি সই এবং স্থল সীমান্ত চুক্তি অনুসমর্থনের দলিল হস্তান্তর হবে। আগামীকাল রোববার রাতে ঢাকা ছাড়ার আগে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ভারতীয় হাই কমিশন আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য দেবেন মোদি।

এই বিভাগের আরো সংবাদ