ফরিদপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ
রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » ঢাকা

ফরিদপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

whell-cher“বাঁধ ভাঙ্গো, দুয়ার খোলো, একীভূত সমাজ গড়ে তোলো’ স্লোগানের মধ্যে দিয়ে ফরিদপুরে প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে।

জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. সহিদ উল্লার সভাপতিত্বে মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ফরিদপুরের জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ জামান বলেছেন, “আমরা বিশ্বাস করি যে আমরা সক্ষম আছি, আমরা বিবেক প্রতিবন্ধী হবো না।”

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহাঙ্গীর হোসেন, ফরিদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ আসম জাহাঙ্গীর চৌধুরী টিটো, সরকারি সারদা সুন্দরী কলেজের অধ্যক্ষ প্রফেসর হাসিনা বানু, ডেপুটি সিভিল সার্জন ডাঃ এ কে এম গোলাম ফারুক আলোচনায় অংশ নেয়। এছাড়াও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও বেসরকারি সেবা সংস্থার ব্যক্তিরা অনুষ্ঠানে বক্তব্য রাখেন। আলোচনা সভাটি উপস্থাপনা করেন শহর সমাজ সেবা অফিসার মো. নুরুল হুদা।

এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে। আলোচনা সভা শেষে প্রতিবন্ধী বিভিন্ন ব্যক্তির মাঝে অনুদানের টাকা প্রদান করা হয়। দিবসটি উপলক্ষে ১৫ জন প্রতিবন্ধী ব্যক্তির মাঝে একটি করে হুইল চেয়ার বিতরণ করা হয়।

এআর

এই বিভাগের আরো সংবাদ