ব্লাটারের সঙ্গেও প্রেম ছিল রোনালদোর প্রেমিকা ইরিনার!
today-news
brac-epl
প্রচ্ছদ » টুকিটাকি

ব্লাটারের সঙ্গেও প্রেম ছিল রোনালদোর প্রেমিকা ইরিনার!

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না ফিফার সদ্য সাবেক প্রেসিডেন্ট সেপ ব্লাটারের। এখনও দুর্নীতির অভিযোগ ঝুলছে তার মাথার উপর। সেটি থেকে মুক্তি না পাওয়ার আগে আবার বিতর্কে জড়িয়ে পড়লেন তিনি।

এক অনুষ্ঠানে এভাবেই ব্লাটারকে উড়ু চুম দেন ইরনা শায়েক।

এক অনুষ্ঠানে এভাবেই ব্লাটারকে উড়ু চুম দেন ইরনা শায়েক।

পর্তুগিজ উইঙ্গার ক্রিশ্চিয়ানো রোনালদোর সাবেক প্রেমিকা মডেল ইরিনা শায়েকের সঙ্গে প্রেম ছিল সেপ ব্লাটারের-এরকমই দাবি করছে স্প্যানিশ দৈনিক ইএল মুন্ডো। গতকাল বৃহস্পতিবার এ নিয়ে ‘ব্লাটারের জীবনে সব নারী’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়েছে মুন্ডোর এক পাতায়।

সেখানে বলা হয়েছে, বর্তমান বাকিংহাম প্যালেসের এক পার্টিতে ইরিনা শায়েকের সাথে পরিচয় হয় ব্লাটারের। তারপর চুটিয়ে প্রেম করেন তারা। সেই প্রেমের রসায়ন আজ বিশ্বজুড়ে প্রতিধ্বনিত হচ্ছে।

শুক্রবার মিরর অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়, শুধু ইরিনা শায়েকের সাথে নয়, ব্লাটারে প্রেম ছিল একাধিক নারীর সাথে। তিনি পোলান্ডের টেনিস সুন্দরী ইলোনা বোগুস্কার সাথে প্রেম করেন। এরপর প্রেম করেন রাশিয়ান বিউটি কুইন ব্রাডলি কুপারের সাথে। তাররপর প্রেম করেন স্বদেশীয় গ্লামারাস লিন্ডা বারাসের সাথে।

একসঙ্গে ক্রিশ্চিয়ানো রোনালদো ও ইরিনা শায়েক। এখন এ কেবল স্মৃতি। ছবি: মিরর অনলাইন

একসঙ্গে ক্রিশ্চিয়ানো রোনালদো ও ইরিনা শায়েক। এখন এ কেবল স্মৃতি। ছবি: মিরর অনলাইন

এরমধ্যে ইলোনা ছিলেন নিজ কন্যা কোরিনির বান্ধবী। ইলোনার সাথে ১৯৯৫ থেকে ২০০২ সাল পর্যন্ত চুটিয়ে প্রেম করেন ব্লাটার। কোরিনির আরেক বান্ধবী গ্র্যাজিয়েলা বিয়াঙ্কাকে ২০০২ সালে বিয়েও করেন ব্লাটার। তবে সেই বিয়ে বেশি দিন টিকেনি। তাদের ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর আবার ইলোনার সাথে প্রেম করেন ব্লাটার।

প্রসঙ্গত, গত শুক্রবার নির্বাচনে পঞ্চম মেয়াদে ফিফার পেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর মাত্র চারদিনের মাথায় পদত্যাগ করেন ব্লাটার। ফিফার প্রেসিডেন্ট থাকাকালীন নানা অনিয়মের কারণে তার  বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠে। সুইস ও যুক্তরাষ্ট্র কর্তৃপক্ষ ব্লাটারের দুর্নীতির বিষয়টি খতিয়ে দেখছে।

এই বিভাগের আরো সংবাদ