রাজশাহী সিটির ভারপ্রাপ্ত মেয়র নিযাম উল আযীম
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

রাজশাহী সিটির ভারপ্রাপ্ত মেয়র নিযাম উল আযীম

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নিযাম উল আযীম।

রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন

রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নিযাম উল আযীম। ছবি সংগৃহীত

গতকাল মঙ্গ​​লবার নগরভবনে মেয়রের দপ্তরে এ দায়িত্ব গ্রহণ করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী কর্মকর্তা আজাহার আলী, কাউন্সিলরবৃন্দ, সব বিভাগীয় ও শাখা প্রধান, কর্মচারী ইউনিয়নের নেতা ও অন্যান্য কর্মচারী।

দায়িত্ব গ্রহণকালে নিযাম উল আযীম বলেন, ‘ সিটি করপোরেশনের বর্তমান শোচনীয় পরিস্থিতি থেকে উত্তরণের দায়িত্বকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করছি। ইনশাআল্লাহ আমরা আমাদের লক্ষ্য অর্জনে সফল হব।’এসময় মহান আল্লাহতায়ালাকে সব ক্ষমতার মালিক বলে উল্লেখ করেন তিনি এবং সবার সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের মেয়াদকালে মহানগরের উন্নয়ন কার্যক্রমের প্রশংসা করে ভারপ্রাপ্ত মেয়র বলেন, ‘মহানগরের উন্নয়নে তার অবদান অতুলনীয়। তার রেখে যাওয়া অসম্পূর্ন কাজ আমরা শেষ করব।’

কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীদের উদ্দেশে নিযাম উল আযীম বলেন, দল ও মতের ঊর্ধ্বে থেকে নিজ নিজ দায়িত্ব পালন করে নগরসেবা নিশ্চিত করতে হবে।

এর আগে গত ৭ মে নাশকতাসহ বিভিন্ন মামলায় পলাতক রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র বিএনপি নেতা মোসাদ্দেক হোসেন বুলবুলকে বরখাস্ত করা হয়। ২০০৯ সালের স্থানীয় সরকার আইনের ১২ (১) ধারা মোতাবেক তিনি বরখাস্ত হন।

এরপর থেকে কে হচ্ছেন রাসিক মেয়র এ নিয়ে চলে নানা জল্পনা-কল্পনা। অবশেষে মেয়রের দায়িত্ব পেলেন ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিজাম উল আযীম।

এই বিভাগের আরো সংবাদ