মাদারীপুরে ২ জনকে গুলি করে হত্যা
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

মাদারীপুরে ২ জনকে গুলি করে হত্যা

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাদারীপুরের শিবচরের কুতুবপুরে আজ মঙ্গলবার সকালে ২ জনকে গুলি করে হত্যা করা হয়েছে। নিহতরা হলেন- স্থানীয় যুবলীগ কর্মী আরশেদ মাতবর ও মুদি দোকানি শাজাহান দরানী।

ছবি প্রতীকী

ছবি প্রতীকী

শিবচর থানার ওসি আবদুস সাত্তার জানান, এলাকার আধিপত্য নিয়ে কুতুবপুরের আওয়ামী লীগ নেতা আতিক মাতবর ও সাবেক ইউপি চেয়ারম্যান ইব্রাহিম শিকদারের মধ্যে বেশ কিছুদিন ধরেই দ্বন্দ্ব চলছিল। সম্প্রতি ইব্রাহিমের সমর্থক ইদ্রিস হাওলাদারের বাড়িতে আতিক মাতবরের পক্ষের কয়েকজনকে দাওয়াত দেওয়া হলে সেই দ্বন্দ্ব চরমে ওঠে।

তিনি আরও জানান, দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনার মধ্যে আতিক মাতবরের ভাই স্থানীয় যুবলীগ কর্মী আরশেদ মাতবর মঙ্গলবার সকালে বাড়ির পাশের শাজাহান দরানীর দোকানে গেলে ইব্রাহিমের লোকজন তাকে ঘেরাও করে। তারা শাজাহান দরানীর দিকে গুলি চালায়। এতে ঘটনাস্থলেই মারা যায় শাজাহান।

ওসি বলেন, আরশেদকে পাশের ক্ষেতে নিয়ে গুলি করে মরদেহ পুকুরে ফেলে দেয় ইব্রাহিমের সমর্থকরা। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টায় বিপুল সংখ্যক পুলিশ সেখানে অবস্থান করছে।

এই বিভাগের আরো সংবাদ