সিবিট অস্ট্রেলিয়ায় বেসিসের অংশগ্রহণ
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

সিবিট অস্ট্রেলিয়ায় বেসিসের অংশগ্রহণ

অস্ট্রেলিয়ার সিডনি অলিম্পিক পার্কে সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে বিশ্বের অন্যতম বৃহৎ তথ্যপ্রযুক্তি মেলা ‘সিবিট অস্ট্রেলিয়া ২০১৫’। ১ম বারের মতো এই মেলায় অংশ নিয়েছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেস(বেসিস)।

বিশ্বের অন্যতম বৃহৎ তথ্যপ্রযুক্তি মেলা ‘সিবিট অস্ট্রেলিয়ায়’ ১ম বারের মতো অংশগ্রহণ করেছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)

বিশ্বের অন্যতম বৃহৎ তথ্যপ্রযুক্তি মেলা ‘সিবিট অস্ট্রেলিয়ায়’ ১ম বারের মতো অংশগ্রহণ করেছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)। এতে উপস্থিত এর কর্মকর্তাবৃন্দ

রপ্তানী উন্নয়ন ব্যুরোর সহযোগিতায় এ মেলায় বেসিসের সদস্য কোম্পানি বিইয়ন্ড টেকনোলজিস, বিটস সল্যুউশন লিমিটেড, ডিভাইন আইটি লিমিটেড, ডাটাবিজ সফটওয়্যার লিমিটেড এবং সরকারের পক্ষ থেকে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ তাদের পণ্য ও সেবা প্রদর্শন করে। বেসিসের অপর সদস্য কোম্পানি উইনটেল লিমিটেড দর্শনার্থী (ভিজিটর) হিসেবে মেলায় অংশগ্রহণ করেছে।

মেলায় অংশগ্রহণ সম্পর্কে বেসিসের সভাপতি শামীম আহসান বলেন, ইতোমধ্যেই উত্তর আমেরিকা ও ইউরোপের বাজারে বাংলাদেশের তথ্যপ্রযুক্তিখাতের একটি ভালো অবস্থান তৈরি হয়েছে। অস্ট্রেলিয়ার বাজারেও বাংলাদেশের আইটি খাতের বড় সম্ভাবনা রয়েছে। সেই বিষয়টিকেই গুরুত্ব দিয়ে এবারই ১ম সিবিট অস্ট্রেলিায় অংশগ্রহণ করা হলো। আমরা আশা করছি এর মাধ্যমে অস্ট্রেলিয়ার বাজারে বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতের প্রচার ও প্রসার ঘটবে।

এই বিভাগের আরো সংবাদ