ArthoSuchak
শুক্রবার, ৩রা এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » ব্যাংক-বিমা
২০ বছরে প্রাইম ব্যাংক

প্রযুক্তির পাশাপাশি উন্নত গ্রাহক সেবার অঙ্গীকার

প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ কামাল খান চৌধুরী অঙ্গীকার ব্যক্ত করে জানিয়েছেন, ব্যাংকটির কার্যক্রমে যুগোপযোগী প্রযুক্তির ব্যবহার ও উন্নত গ্রাহক সেবা প্রদান করা হবে। পাশাপাশি ব্যাংকিং সেবা ও সামাজিক উন্নয়নে শক্ত অবস্থান নিশ্চিত করবে প্রাইম ব্যাংক।

Prime Bank_20 yearsবৃহস্পতিবার দুপুরে রাজধানীর পূর্বাণী হোটেলে ব্যাংকটির ২০ বছর পূর্তি উপলক্ষে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান তিনি।

আহমেদ কামাল খান চৌধুরী বলেন, সাম্প্রতিক রাজনৈতিক অস্থিতিশীলতা দেশের অর্থনীতিতে মারাত্মক প্রভাব ফেলেছে। ব্যাংকিং খাতও এই প্রভাবের বাইরে ছিল না। রাজনৈতিক অস্থিরতায় ব্যাংকের আমদানি-রপ্তানি বাণিজ্যও বাধাগ্রস্ত হয়েছে। প্রত্যাশিত নতুন বিনিয়োগ আসেনি। এতে করে দেশের ব্যাংকিং সেবায় আশানুরূপ সাফল্য আসেনি।

তিনি বলেন, এসব অস্থিরতার মাঝেও প্রাইম ব্যাংক গ্রাহকদের সন্তোষজনক সেবা প্রদান করেছে। এর মধ্যে জেসিবি ক্রেডিট কার্ড, মোনার্ক সেবা, প্রাইম পিএমআই সেবা, সিন্ডিকেশন ফাইন্যান্সিং সেবায় সাফল্য দেখিয়েছে। প্রাইম ব্যাংক আগামীতে এই সাফল্য অব্যাহত রাখতে চায়।

ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক বলেন, পোশাক শিল্পে কমপ্লায়েন্স ইস্যুতে আমরা সহযোগিতা করতে চাই। এজন্য যারা কারখানা সংস্কার করতে চায় প্রাইম ব্যাংক তাদের স্বল্প সুদে ঋণ দেবে।

তিনি বলেন, আমরা আগের চেয়ে সামাজিক উন্নয়নে আরও বেশি অবদান রাখতে চাই। প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের মাধ্যমে স্বাস্থ্য, শিক্ষা, খেলাধুলাসহ বিভিন্ন খাতে প্রাইমের সেবা আরও বাড়ানো হবে।

এসময় ব্যাংকের উপব্যস্থাপনা পরিচালকরা উপস্থিত ছিলেন।

 

 

এই বিভাগের আরো সংবাদ