মেলায় প্রাণের পণ্যে বিশেষ ছাড়

PRAN Pavilionআন্তর্জাতিক বাণিজ্য মেলায় প্রাণের প্যাভিলিয়ন ও স্টলে বিভিন্ন ধরনের ছাড় চলছে।

প্রতি বছরের ন্যায় এ বছরও প্রাণ মেলায় ব্যাপক পরিসরে অংশগ্রহণ করেছে। মেলা উপলক্ষে প্রাণ নিয়ে এসেছে বিভিন্ন প্যাকেজ অফারের পাশাপাশি বিভিন্ন পণ্যের উপর মূল্যহ্রাসের ঘোষণা। মেলায় প্রাণ এর ৩৫ এবং ৩৬ নং দুইটি প্রিমিয়ার প্যাভিলিয়ন ছাড়াও রয়েছে ২২ ও ৩৮ নং দুইটি স্টল।

ইতিমধ্যেই মেলায় আগত ক্রেতা, দর্শণার্থীসহ সকলের দৃষ্টি আকর্ষণ করেছে এসব প্যাভিলিয়ন ও স্টল। প্রাণ এর প্যাভিলিয়ন ও স্টলে বিভিন্ন প্যাকেজসহ মূল্য হ্রাসের ঘোষণায় বেড়েছে ক্রেতাদের উপচে পড়া ভীড়।

প্রাণ এর বিভিন্ন ধরনের বিস্কুটের সমন্বয়ে সাজানো হয়েছে বিস্কুটাইম প্যাকেজ। যার বাজার মূল্য ১৮২ টাকা, তবে মেলা উপলক্ষে মূল্য রাখা হয়েছে ১৫০ টাকা। বিস্কুম্যানিয়া প্যাকেজে রয়েছে বিভিন্ন ধরনের বিস্কুট ও কেক। যার বাজার মূল্য ১৩০ টাকা আর মেলা উপলক্ষে তা পাওয়া যাবে ১০০ টাকায়। ককটেল ওয়েফার বক্স প্যাকেজে রয়েছে বিভিন্ন ধরনের ওয়েফার। যার বাজার মূল্য ১১৬ টাকা তবে মেলায় পাওয়া যাবে ১০০ টাকায়।

প্রাণ এর দুগ্ধজাত বিভিন্ন পণ্য নিয়ে সাজানো হয়েছে হেলদি ও নিউট্রিশন প্যাক। এই প্যাকেজ দুইটির বাজার মূল্য যথাক্রমে  ৩৬৮ ও ১৩০ টাকা তবে মেলা উপলক্ষে তা ৩০০ ও ১০০ টাকায় পাওয়া যাবে ।

বিভিন্ন ধরনের মসলা নিয়ে স্পাইস প্যাকেজের মূল্য ধরা হয়েছে ২৫০ টাকা যার বাজারমূল্য ২৮৩ টাকা। চাল, নুডলস, দুধ ও অন্যান্য পণ্য নিয়ে ‘হ্যাপি প্যাক’ এর হ্রাসকৃত মূল্য রাখা হয়েছে ৪০০ টাকা। ঘি, লাচ্চা ও দুধ নিয়ে কিচেন অফারের মূল্য ২৫০ টাকা তবে বাজারে তার মূল্য ২৮৬ টাকা। আচার, জেলি, বিরিয়ানি মিক্স ও চাল নিয়ে সাজানো হয়েছে মম’স চয়েস, যার বাজার মূল্য ৫৭৫ টাকা কিন্তু মেলায় তা পাওয়া যাবে ৫০০ টাকায়।  জুস ও স্নাক্স নিয়ে রয়েছে মন্টি ও বন্ধু প্যাকেজ, যার মূল্য রাখা হয়েছে ৫০ ও ১০০ টাকা।  জুস এ্যান্ড বেভারেজ নিয়ে সাজানো হয়েছে জুস এ্যান্ড ফিজ অফার, যার বাজার মূল্য ১৩৬ টাকা তবে মেলায় তা পাওয়া যাবে ১২০ টাকায়। লাচ্ছি, পিনাটবার, ওয়েফার নিয়ে কিডস চয়েস এর মূল্য রাখা হয়েছে ৫০ টাকা। চানাচুর, কফি, চকোলেট নিয়ে রয়েছে ফুর্তি অফার, যার বাজার মূল্য ১১৭ টাকা কিন্তু মেলায় তা ১০০ টাকায় পাওয়া যাবে।  ককটেল ও আড্ডা প্যাকেজে রয়েছে টোস্ট, জেলি, সামুচা, সিঙ্গারাসহ বিভিন্ন পণ্য, যার মূল্য রাখা হয়েছে ২০০ কিন্তু বাজার মূল্য যথাক্রমে ২৫০ও ২৬৫ টাকা।

অন্যদিকে প্রাণ মি. নুডলস এর ৮ পিসের ২টি ফ্যামিলি প্যাক কিনলে তার সাথে ফ্রি রয়েছে ৫ পিসের একটি ফ্যামিলি প্যাক। ৪ পিসের ২টি ফ্যামিলি প্যাক কিনলে তার সাথে ফ্রি রয়েছে ২ পিস এর সিঙ্গেল নুডলস প্যাক। এছাড়াও অন্যান্য পণ্যেও রয়েছে মূল্যছাড়ের ঘোষণা। (বিজ্ঞপ্তি)

সাকি/