নরসিংদীতে বালু ব্যবসায়ীকে গুলি করে হত্যা

norsindi

norsindiনরসিংদীতে মামুন মিয়া (৪০) নামে এক বালু ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে  সন্ত্রাসীরা। বৃহস্পতিবার বেলা পৌণে ১১টায় দিকে পৌর এলাকার পশ্চিম কান্দাপাড়াস্থ শিউলিবাগ বিদ্যাপিঠের সামনে এ হত্যার ঘটনা ঘটেছে। নিহত মামুন শহরের পশ্চিমকান্দাপাড়া মহল্লার মৃত শাহজাহান মিয়ার ছেলে।

নিহতের পরিবার জানায়,  জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মামুনকে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

নিহত ব্যবসায়ী মামুনের মামা শহিদ মিয়া অভিযোগ করে বলেন, পশ্চিমকান্দাপাড়া মহল্লার সন্ত্রাসী নাজিরের সাথে একই এলাকার ইটা ও বালু ব্যবসায়ী মামুনের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে এর আগে একটি মামলায় মামুন সন্ত্রাসী নাজিরের বিরুদ্ধে আদালতে স্বাক্ষী দিলে নাজির মামুনকে কুপিয়ে গুরুতর আহত করে। এরপর থেকে ব্যবসায়ী মামুন সন্ত্রাসী নাজিরের ভয়ে পালিয়ে বেড়াচ্ছিল। বৃহস্পতিবার মামুন মিয়া পশ্চিমকান্দাপাড়াস্থ তার বাসায় ফেরার পথে সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে গুলি ছুড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদ্জুামান বলেন, নিহত মামুন ও হত্যার ঘটনায় অভিযুক্ত নাজির দুই জনই সন্ত্রাসী। তাদের দুজনের বিরুদ্ধেই থানায় মামলা রয়েছে।