ঝিনাইদহে আইনশৃঙ্খলা কমিটির সভায় সদস্যদের ক্ষোভ

Jhenidah-hariankundu-pic

Jhenidah-hariankundu-picঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলায় সন্ত্রাস, নাশকতা ও আইনশৃঙ্খলা কমিটির সভায় সদস্যরা বিভিন্ন গ্রামে চাঁদাবাজী ও বোমাবাজীর ঘটনায় চরম ক্ষোভ প্রকাশ করেছেন।

বুধবার হরিণাকুণ্ডু উপজেলা পরিষদ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মশিউর রহমান জোয়ার্দ্দারসহ অধিকাংশ সদস্য উপজেলার বিভিন্ন এলাকায় চাঁদাবাজি ও বোমাবাজির ঘটনায় পুলিশ প্রশাসনের প্রতি ক্ষোভ প্রকাশ করেন। এছাড়াও পুলিশ হত্যা মামলায় এজাহার ভুক্ত আসামিদের গ্রেপ্তার না করে সাধারণ মানুষকে হয়রানি করা হচ্ছে বলেও তারা অভিমত ব্যক্ত করেন।

আইনশৃঙ্খলা কমিটির সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল আমিনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যান সাজেদুল ইসলাম টানু মল্লিক, চাঁদপুর ইউনিয়নের চেয়ারম্যান অ্যাড. এম এ মজিদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার, হরিণাকুণ্ডু থানার ইন্সপেক্টর তদন্ত জিন্নাত আলী, ইউপি চেয়ারম্যান মশিউর রহমান জোয়ার্দ্দার, আওয়ামী লীগ নেতা আফজাল হোসেন, ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান ও নাজমুল হুদা পলাশসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, মসজিদের ঈমাম ও মাদরাসার সুপারগণ উপস্থিত ছিলেন।

সভায় সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল আমিন উপজেলায় সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতার জন্য জনপ্রতিনিধি, মসজিদের ঈমামসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিদের প্রতি আহ্বান জানান।

কেএফ