দেশের বিভিন্ন স্থানে সহিসংতা: নিহত ছয়
মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

দেশের বিভিন্ন স্থানে সহিসংতা: নিহত ছয়

rail_fireনির্দলীয় সরকারের দাবিতে বিএনপি নেতৃত্বাধীন টানা ১৩১ ঘণ্টা হরতালের চতুর্থ মঙ্গলবার দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকাল থেকে দেশের বিভিন্ন পুলিশ ও অবরোধকারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। শেষ খবর পাওয়া পর্যন্ত চট্টগ্রাম, সাতক্ষীরা, চাদপুরে পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছে ছয় জন।

চাঁদপুরে স্কুল ছাত্রসহ নিহত ২

১৮ দলীয় জোটের অবরোধ চলাকালে চাঁদপুর শহরের কালিবাড়ি মোড় এলাকায় পুলিশ ও বিএনপি সংঘর্ষে স্কুলছাত্রসহ দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

সাতক্ষীরা নিহত দুই

সাতক্ষীরা দেবহাটা উপজেলায় সখীপুর এলাকায় পুলিশ-বিজিবি ও পিকেটারদের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে।পুলিশের গুলিতে দুই গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

নিহতরা হলেন দেবহাটা উপজেলার গাজীরহাট এলাকার হোসেন আলী ও গড়ানবাড়িয়া এলাকার আরিজুল ইসলাম।

স্থানীয় জামায়াত নেতারা দাবী করছে নিহতরা জামায়াত শিবিরের সক্রিয় কর্মী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করে অবরোধ সমর্থকরা। মঙ্গলবার সকালে পুলিশ-বিজিবি যৌথভাবে গাছের গুড়ি অপসারন করতে গেলে জামায়াত শিবির কর্মীরা তাদের ওপর হামলা করে। এসময় শুরু হয় সংঘর্ষ।

চট্টগ্রামে নিহত ২

চট্টগ্রামের সীতাকুণ্ডে পুলিশ ও অবরোধকারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার রাত দেড়টার দিকে এ সংঘর্ষ হয়। এ ঘটনায় রাসেল নামে এক যুবদল কর্মী নিহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গভীর রাতে অবরোধ সমর্থকরা যানবাহনে হামলা চালাতে থাকে। এসময় পুলিশ বাধা দিলে তাদের সঙ্গে সংঘর্ষ শুরু হয়। এক পর্যায়ে পুলিশের গুলিতে রাসেল গুলিবিদ্ধ হয়। মঙ্গলবার সকালে রাসেল চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

ট্টগ্রাম নগরীর ইপিজেড থানার সল্টগোলা রেলক্রসিং এলাকায় একটি কনটেইনার লরিতে ককটেল ছোড়ে পিকেটাররা। এ ঘটনায় লড়ি চালক নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে চালক নিহত হয়।

 

 

এই বিভাগের আরো সংবাদ