মোজাফ্ফর স্পিনিং টপটেন লুজারের শীর্ষে

mozaffar
মোজাফ্ফর হোসেন স্পিনিং মিলস

mozaffarএকদিনের ব্যবধান উল্টো দিকে মোড় নিয়েছে মোজাফফর হোসেন স্পিনিং মিল লিমিটেডের শেয়ার দর।লেনদেনের প্রথম দিনেই এই কোম্পানির শেয়ার দর চারগুণ বেড়ে গেইনার তালিকার শীর্ষ স্থান করে নিয়েছিল।তবে বুধবার এই শেয়ারটির দর ৩ টাকা বা ৬ দশমিক ৬২ শতাংশ কমে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই)টপটেন লুজারের শীর্ষে অবস্থান করছে।

বুধবার এই কোম্পানিটির ২৯ লাখ ২৩ হাজার শেয়ার লেনদেন হয়। যার বাজার মূল্য ছিল ২৮৩ কোটি টাকা।

এছাড়া লুজারের তালিকায় দ্বিতীয় স্থানে থাকা খাদ্য ও আনুসাঙ্গিক খাতের শ্যামপুর সুগার মিলের দর কমেছে ৭০ পয়সা বা ৭ দশমিক ২৯ শতাংশ এবং তৃতীয় স্থানে থাকা জিলবাংলা সুগার মিলের ৭০ পয়সা বা ৭ দশমিক ১৪ শতাংশ।

আর চতুর্থ স্থানে থাকা বিমা খাতের কোম্পানি প্রগ্রেসিভ লাইফ ইন্সুরেন্সের শেয়ার দর কমেছে ১০ টাকা ৯০ পয়সা বা ৬ দশিমক ৯০ পয়সা, সপ্তম স্থানে থাকা প্রগতি লাইফ ইন্সুরেন্সের ১৪ টাকা ৯০ পয়সা বা ৬ দশিমক ২০ শতাংশ, অষ্টম পিপলস ইন্সুরেন্সের ১ টাকা ৫০ পয়সা বা ৪ দশমিক ২১ শতাংশ এবং দশম স্থানে থাকা রিপাবলিক ইন্সুরেন্সের দর কমেছে ১ টাকা ৯০ পয়সা বা ৩ দশমিক ৮৯ শতাংশ।

অপরিদেক পঞ্চম স্থানে থাকা চামড়া খাতের  এপেক্স ট্যানারি কোম্পানির দর কমেছে ৮ টাকা ৫০ পয়সা বা ৪ দশমিক ৬৩ শতাংশ, ষষ্ঠ স্থানে থাকা বস্ত্র খাতের কোম্পানি অলটেক্স লিমিটেডের ৪০ পয়সা বা ৪ দশমিক ৩৫ শতাংশ এবং নবম স্থানে থাকা দুলামিয়া কটন ৩০ শতাংশ দর কমেছে।

 

এসএ/এমআরবি/