অপপ্রচারের প্রতিবাদ জানালেন জায়েদ খান

zayed

zayedসম্প্রতি ভারতের দাবাং চলচ্চিত্রের আবহে তৈরি চিত্রনায়ক জায়েদ খান অভিনীত বাংলা ছবি ‘‘দাবাং’’ এর প্রচারনায় ব্যবহৃত পোস্টার ও ছবিটির ট্রেইলারে অশ্লীল দৃশ্য নিয়ে সমালোচনা করে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশিত হয়। মিডিয়ায় প্রকাশিত এই সংবাদের  প্রতিবাদ জানিয়ে জায়েদ খান তার ফেসবুক পেইজে লিখেছেন-

বন্ধুরা, আমি দাবাং মুক্তির পর দুই-তিন দিন ধরে দেখছি ছবিটির পোস্টার ও ট্রেলার নিয়ে বিভিন্নজন আমার বিরুদ্ধে অপপ্রচার চালাছে। কিন্তু আমি জায়েদ খান বলছি, এ ছবিতে আমি কোন অশ্লীল দৃশ্যে অভিনয় করিনি।

ছবিটির গল্প যখন আমাকে শোনানো হয় তখন গল্পটি ভালো ছিল এবং আমি  ভালো দৃশ্যে আমার চরিত্রটিতে অভিনয় করি। পরে এ ছবিটির আমার অভিনীত অংশটুকু ছাড়া যে দৃশ্য ধারণ করা হয়, পোস্টার তৈরি করা হয় তার সব দায়দায়িত্ব পরিচালক ও প্রযোজকের। আর এ ছবির দায়দায়িত্ব সেন্সর বোর্ডকে বহন করতে হবে।

আমি আমার চলচ্চিত্রের ক্যারিয়ারে এমন কোন ছবিতে অভিনয় করিনি যা অশ্লীল মনে হয়, আমি বরাবরই এর বিরুদ্ধে সোচ্চার ছিলাম। আমি আমার সকল বন্ধু-বান্ধব ও ভক্তদের উদ্দেশ্যে বলতে চাই, ভবিষ্যতে আমি এই ধরনের পরিচালক ও প্রযোজকের কোন ছবিতে অভিনয় করব না এবং এই ধরনের ছবি ও পোস্টারের জন্য আমি দুঃক্ষিত ও লজ্জাবোধ করছি।

কেএফ