রাজশাহীর ৬টি আসনে ২২ প্রার্থীর মনোনয়ন জমা

Rajshahi Attock

Rajshahi Tortureরাজশাহীর ছয়টি আসনে ২২জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে আওয়ামী লীগের ১১ জন, জাতীয় পার্টির ছয়জন, জাসদের একজন ও স্বতন্ত্রের ৪ জন রয়েছেন।

রাজশাহী জেলা নির্বাচন কার্যালয় সূত্র জানায়,  রাজশাহী-৩ এবং ৬ আসনে আওয়ামী লীগের একাধিক বিদ্রোহী প্রার্থী রয়েছেন।

রাজশাহী জেলা নির্বাচন কার্যালয় সূত্রে আরও জানা যায়, রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে মনোনয়ন জমা দিয়েছেন আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক ওমর ফারুক চৌধুরী ও জাতীয় পার্টির ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম।

রাজশাহী-২ (সদর) মনোনয়ন জমা দিয়েছেন আওয়ামী লীগের জেলা মহানগর সভাপতি বজলুর রহমান, বর্তমান এমপি ও ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা ফজলে হোসেন বাদশা, জাতীয় পার্টির নেতা এমএস জোহা সরকার।

রাজশাহী-৩ (পবা- মোহনপুর) আসনে মনোনয়ন জমা দিয়েছেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন বাচ্চু, বর্তমান এমপি মেরাজ উদ্দিন মোল্লা,  আ.লীগের মনোনয়নপ্রাপ্ত আয়েন উদ্দিন, জেলা শাখার যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান, আওয়ামী লীগ নেতা আব্দুর রউফ নান্নু, ও আলমগীর কবির ও স্বতন্ত্রপ্রার্থী আতিকুর রহমান।

রাজশাহী-৪ (বাগমারা) আসনে মনোনয়ন জমা দিয়েছেন-আওয়ামী লীগের ইঞ্জিনিয়ার এনামূল হক এমপি, জাতীয় পার্টির নেতা আবু হেনা মোস্তফা কামাল ও স্বতন্ত্র থেকে আবু ইউসুফ মোহাম্মদ সেলিম।

রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) আসনে মনোনয়ন জমা দিয়েছেন আওয়ামী লীগ নেতা আব্দুল ওয়াদুদ দারা, জাতীয় পার্টির নেতা আবুল হোসেন ও স্বতন্ত্রের ওবাইদুর রহমান ।

রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত  বর্তমান এমপি শাহরিয়ার আলম,  জাতীয় পার্টির অ্যাডভোকেট ইকবাল হোসেন, জাসদ (ইনু) নেতা শফিউর রহমান ও আ.লীগের সাবেক এমপি রায়হানুল হক মনোনায়ন জমা দিয়েছেন।

এমআর/