শনিবার, অক্টোবর ৩১, ২০২০
Home ব্যাংক-বিমা যমুনা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালককে আটক করলো দুদক

যমুনা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালককে আটক করলো দুদক

যমুনা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালককে আটক করলো দুদক

Jamuna Bank + ACCবিসমিল্লাহ গ্রুপের  ১ হাজার ১৭৪ কোটি টাকা ঋণ জালিয়াতি  সংক্রান্ত দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় যমুনা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি)(অব.) মোজাম্মেল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। রমনা থানা  পুলিশের সহায়তায় দুদকের উপ-পরিচালক মো. মাহাবুবুর রহমান তাকে গ্রেফতার করেন।

সোমবার বিকেলে রাজধানীর সেগুন বাগিচা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেন দুদক উপ-পরিচালক প্রণব কুমার ভট্টাচার্য্য।

প্রসঙ্গত,গত ২০১২ সালের ৩ নভেম্বর ফান্ডেড ৯৯০ কোটি ৩ লাখ টাকা ও নন-ফান্ডেড ১৮৪ কোটি ৪৩ লাখ টাকা জালিয়াতির দায়ে  ৫৩ জনের বিরুদ্ধে  মোট ১২টি মামলা দায়ের করা হয়।

আসামিদের মধ্যে বিসমিল্লাহ গ্রুপের চেয়ারম্যান,এমডিসহ ১২ জন এবং জনতা ব্যাংক,প্রাইম ব্যাংক লিমিটেড, প্রিমিয়ার ব্যাংক লিমিটেড,যমুনা ব্যাংক লিমিটেড এবং শাহাজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ৪০ জন উর্ধ্বতন কর্মকতা রয়েছেন। ১২ টির মধ্যে রাজধানীর মতিঝিল থানায় ৯টি, রমনা থানায় ২টি ও নিউমার্কেট থানায় ১টি মামলা দায়ের করা  হয়েছে।

দুদকের উপ-পরিচালক সৈয়দ ইকবাল হোসেন, সহকারি পরিচালক মো. তৌফিকুল ইসলাম, মো. গুলশান আনোয়ার প্রধান, উপ-সহকারি পরিচালক সরদার মঞ্জুর আহমেদ ও মো. আল আমিন বাদি হয়ে মামলাগুলো দায়ের করেন।

 এইউ নয়ন