ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজের এক সপ্তাহ পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার

b-baria

b-bariaব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুরের রূপসদী গ্রামে নিখোঁজ হওয়ার এক সপ্তাহ পর সাগর সাহা (১৪) নামে এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল নয়টার দিকে সাগর সাহার নিজ বাড়ি সংলগ্ন ডুবা থেকে তার এ লাশ উদ্ধার করে পুলিশ। সাগর রূপসদী গ্রামের হিরা লাল সাহার ছেলে । সে স্থানীয় বৃন্দাবন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সাগর গত সোমবার রাতে বন্ধুদের সাথে পাশের এলাকায় পৌষ মেলার অনুষ্ঠানে গিয়ে আর বাড়ি ফিরে নি । এরপর এক সপ্তাহ যাবত তাকে অনেক খোঁজাখুজি করে না পেয়ে তার বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। নিখোঁজের সাত দিন পর আজ সোমবার সকালে বাড়ির পাশ্ববর্তী ডুবায় ভাসমান অবস্থায় তার লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে।

বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন চৌধুরী জানান, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনার কারণ ময়না তদন্তের পর জানা যাবে। তবে পরিবার পক্ষ থেকে কোন মামল দেওয়া হয় নি।

কেএফ