‘লাভগুরু’ নাটকে লাক্স চ্যানেল আই সুপারস্টার আলভী

Alvi

Alviসম্প্র্রতি ‘লাভগুরু’ নাটকে অভিনয় করলেন লাক্স চ্যানেল আই সুপারস্টার আলভী। মহিউদ্দীন আহমেদ এর রচনায় নাটকটি পরিচালনা করেছেন হাসান জহির খান। নাটকটিতে আরও অভিনয় করেছেন বাঁধন, কল্যাণ, রুমা মল্লিক, জিদান প্রমুখ। খুব শিগশিগরই বেসরকারি একটি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে পরিচালক সূত্রে জানা গেছে।

নাটকটি সম্পর্কে পরিচালক হাসান জহির বলেন, এই নাটকটি একজন তরুণ বা তরুণী দেখে কিছুটা হলেও উপকৃত হবেন। কারণ হুজুগে প্রেমের নাটক থেকে এটি আলাদা। প্রেমের নাম শুনলেই ঝুপ করে প্রেমে পড়বেন না। তাতে প্রতারিত হওয়ার যথেষ্ট ভয় থাকে। আশা করি নাটকটি সবার ভালো লাগবে।

নাটকটির কাহিনী সম্পর্কে নাটকের রচয়িতা মহিউদ্দীন আহমেদ জানান, আসিফ নামের এক সুদর্শন তরুণ মেয়েদের সঙ্গে শুধু প্রেম করে বেড়ায়। কোনো ক্লান্তি নেই তার প্রেমে। সে একজন দুর্দান্ত প্রেমিক। কিন্তু তার উদ্দেশ্য অসৎ। প্রেমের নামে সুন্দরী তরুণীদের ফাঁদে ফেলে নানা কৌশলে সে অর্থনৈতিকভাবে লাভবান হয়। কিন্তু তার প্রেমিকারা কিছুই টের পায় না। বর্ণচোরা এই তরুণটি কোনো প্রেমিকার কাছে ইউনিভার্সিটির ব্রিলিয়ান্ট স্টুডেন্ট আবার কখনো কারো কাছে বিজনেস টাইকুন। ফলে কেউ তার আসল রূপ ধরতে পারে না। এভাবে অসংখ্য মেয়ের মন চুরি করে অবশেষে ধরা পড়ে গোয়েন্দা বিভাগের তরুণী কর্মকর্তা শ্রেয়সীর হাতে। বেশ কিছু অভিযোগের ভিত্তিতে বিভাগীয় নির্দেশে শ্রেয়সীও প্রেমের ফাঁদ পেতে এই ঝাঁনু প্রেমিকটিকে কব্জা করে। অবশেষে হাতকড়া পরিয়ে পাঠিয়ে দেয় হাজত খানায়।