হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে সুরঞ্জিত

Suronjit_sen

Suronjit_senহৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে ভর্তি হয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত।

রোববার রাত ১০টার দিকে তাকে ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়। তিনি হৃদরোগ বিশেষজ্ঞ ডা. সোহরাবুজ্জামানের তত্ত্বাবধানে আছেন। সুরঞ্জিত সেনগুপ্তকে সিসিইউতে রাখা হয়েছে বলে তার ব্যক্তিগত সহকারি কামরুল হক জানিয়েছেন।

কামরুল আরও জানান, গতকাল  বিকেলের দিকে তার ঝিগাতলার নিজ বাসায় হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন সুরঞ্জিত সেনগুপ্ত। রাত ১০টার দিকে তাকে ধানমণ্ডির ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে তিনি হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন। এর আগে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের এই সদস্য রোববার সন্ধ্যায় গণভবনে একটি সভায় অংশ নিয়েছিলেন।

কামরুল বলেন, গতকাল গণভবনে মিটিংয়ের পরে অসুস্থ বোধ করায় বাসায় চলে আসেন তিনি। তারপর তাকে ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়।

আওয়ামী লীগের এই বর্ষীয়ান নেতার জন্ম ১৯৪৬ সালে সুনামগঞ্জের আনোয়ারাপুরে। প্রথম জীবনে বামপন্থী  আন্দোলনের মাধ্যমে রাজনীতিতে আসেন সুরঞ্জিত। তারপর দশম জাতীয় সংসদসহ মোট সাতবার সংসদ সদস্য নির্বাচিত তিনি।