দিনাজপুরে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত

Nouka Picture

Nouka Pictureদিনাজপু্রের বীরগঞ্জে গত শুক্রবার বিকেল ৫টায় প্রথমবারের মতো ঢেপা নদীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ‘এড্রোয়েট সোশ্যাল ইয়ুথ এন্টারটেইনমেন্ট নেটওয়ার্ক’ ও উপজেলা মৎস্যজীবী সমিতির যৌথ আয়োজনে এবং বীরগঞ্জ পৌরসভার আর্থিক সহযোগিতায় এই নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রথমবারের মতো এই নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হওয়ায় বীরগঞ্জ ঢেপা নদী জনসমুদ্রে পরিণত হয়।

প্রতিযোগিতা শেষে পৌর প্যানেল মেয়র মেহেদী হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম চৌধুরী বাবুল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. জাকারিয়া জাকা, উপজেলা ভাইস চেয়ারম্যান গোপাল দেব শর্মা, সুজালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ই্সলাম মাস্টার, পৌর আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন বাবুল, বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো. আবেদ আলী, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতির বীরগঞ্জ এরিয়ার পরিচালক আইয়ুবুল ইসলাম মিন্টু, জাতীয় সাংবাদিক সংস্থার উপজেলা সভাপতি মীর কাশেম লালু, সাধারণ-সম্পাদক ও গণফোরামের সাধারণ-সম্পাদক নীল রতন সাহা নিপু, এড্রোয়েট সোশ্যাল ইয়ুথ এন্টারটেইনমেন্ট নেটওয়ার্কের পরিচালক মাহেদুল ইসলাম ও উপজেলা মৎস্যজীবী সমিতির সাধারণ-সম্পাদক মোয়াজ্জেম সরকার প্রমুখ।

আলোচনা সভা শেষে প্রতিযোগিতায় বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। নৌকা বাইচ প্রতিযোগিতায় ৯টি দল অংশগ্রহণ করে। মাসুদ রানার দল প্রথম ও বেলাল হোসেনের দল দ্বিতীয় স্থান লাভ করে।

কেএফ/এএস