সালমানের সম্ভাব্য পাঁচ কনে
বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

সালমানের সম্ভাব্য পাঁচ কনে

Ellie_Abramতার বিয়ে নিয়ে মিডিয়ার ঘুম নেই। থাকবেই বা কেন,পাঠক আগ্রহের দাম না দিয়ে মিডিয়া যাবে কোথায়। তার বিয়ে মানে জল ঘোলা হওয়া,মুখরোচক গল্পের পাখা গজানো। বাস্তবে না হলেও তার বিয়ে নিয়ে রটনার শেষ নেই। শুরু সেই সংগীতা বিজলানী দিয়ে,তারপর সোমি আলী,শ্রীদেবী,ঐশ্বর্য হয়ে হাল আমলের ক্যাটসহ আরো অনেক পরিচিত-অপরিচিত,দেশি-বিদেশি আছেন এই তালিকায়।

গত জন্মদিনে ঘোষণা দিয়ে রেখেছেন বলিউডের এলিজেবল ব্যাচেলর সালমান বিয়ের পিড়িতে বসছেন এ বছরই। এরপর থেকে গুজব মাথাচড়া দিয়েছে। কখনো দেশী তরুণীকে জড়িয়ে গুজব উঠছে,কখনো আবার দেশের তাবৎ তরুণীর মন ভেঙে বিদেশিনীকে নিয়ে গুজব উঠছে।

 

টাইমস অব ইন্ডিয়া এই গুজবের আগুনে ঘি ঢেলে দিয়ে তার সম্ভাব্য কনের তালিকাও প্রকাশ করেছে। পত্রিকাটি জানিয়েছে এ পাঁচ জনের যে কোন একজনই তার বউ হতে যাচ্ছেন।

 

তালিকার শীর্ষে রয়েছেন রোমানিয়ান অভিনেত্রী লুলিয়া ভ্যানটার। এই অভিনেত্রীকে এখন প্রায়ই দেখা যায় সালমান খানের সঙ্গে।Lulia_Vantar

 

তালিকার দ্বিতীয় শীর্ষে রয়েছেন সুইডিশ-গ্রীক মডেল-অভিনেত্রী ইল্লি অ্যাভরাম। বিগ বসের চলমান সেশনে তাকে -হট প্রোপার্টি- হিসেবে দেখা হচ্ছে।

 

তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছেন সানা খান। সুশ্রী সানা বিগ বসের ৬ নং সেশনে নেমেই জয় করে নিয়েছেন অনেকের হৃদয়। তার মধ্যে সালমান হচ্ছেন অন্যতম।

চতুর্থ অবস্থানে থাকা ডেইজি শাহ শুধু সালমানের সহ-অভিনেত্রীই নয়,ঘনিষ্ট ব্নধুও বটে। তার সান্নিধ্যে কাটে সালমানের প্রচুর সময়।

 

‘হতে পারেন বউ’এরর তালিকায় সবার চেয়ে পিছিয়ে আছেন তিনি,কিন্তু সালমানের নিরন্তর প্রিয় মানুষের তালিকায় তিনি আছেন সবার শীর্ষে। অভিনেত্রী মাহেক ছাহাল বিগ-বস সেশন-৫ থেকেই দখল করে রেখেছেন সল্লু খানের মন।

 

এই বিভাগের আরো সংবাদ