সংখ্যালঘুদের সর্বোচ্চ নিরাপত্তা দিতে হবে: সুলতানা কামাল

সুলতানা কামাল চৌধুরী

সুলতানা কামাল চৌধুরীঠাকুরগাঁওয়ে সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদ জানিয়ে নির্যাতিতদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে রাস্ট্রের প্রতি আহবান জানিয়েছেন এডভোকেট সুলতানা কামাল চৌধুরী।

রোববার দুপুরে রুখে ‘দাঁড়াও বাংলাদেশ’ এর পক্ষে ড. আনিসুজ্জামানের নেতৃত্বে ৭ সদস্যের একটি প্রতিনিধি দল দুপুরে ঠাকুরগাঁওয়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শণকালে তিনি এ আহ্বান।

সুলতানা কামাল বলেন, “এদেশ আমার আপনার সবার। এখানে যারা হিন্দু মুসলমানের বিভেদ সৃষ্টি করে তারা সার্বভৌমত্বে বিশ্বাস করেনা। তারা দেশ ও জাতির শত্রু”।

তিনি বলেন, নির্বাচনকালীন ঠাকুরগাওয়ে নির্যাতিতদের পুনর্বাসন করতে হবে। যাদের মধ্যে এখনও আতংক রয়েছে, তাদের নিরাপত্তা নিশ্চিত করবার জন্য প্রশাসনের সাথে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে।

রুখে দাঁড়াও বাংলাদেশ এর পক্ষে ড. আনিসুজ্জামানের নেতৃত্বে ৭ সদস্যের একটি প্রতিনিধি দল আজ দুপুরে ঠাকুরগাওয়ে আসেন। দলে এড, সুলতানা কামাল ও বিশিষ্ট কলামিস্ট আবেদ খান অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

তারা সদর উপজেলার গড়েয়া গোপালপুর গ্রামে ক্ষতিগ্রস্ত দেওনিয়াহাট পরিদর্শন করেন। এরপর ক্ষতিগ্রস্তদের বাড়ি বাড়ি ঘুরে দেখেন। সেখানে নির্যাতিতদের সাথে কথা বলেন এবং ঘটনার বিবরণ শোনেন।