শনিবার, অক্টোবর ৩১, ২০২০
Home জাতীয় অর্থনীতি ২০ শতাংশ ছাড়ে নাভানা ফার্নিচার

২০ শতাংশ ছাড়ে নাভানা ফার্নিচার

২০ শতাংশ ছাড়ে নাভানা ফার্নিচার

Navana ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় নাভানা ফার্নিচারের গৃহস্থালির নানা রকমের আসবাবপত্র প্রদর্শনী চলছে। মেলা উপলক্ষে এসব পণ্য ক্রয়ে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে।

জানা যায়, মেলা উপলক্ষে নাভানা ফার্নিচারে ৩ ধরনের পণ্য ক্রয়ে ছাড় দেওয়া হচ্ছে। কাঠের তৈরি আসবাবপত্রে ২০ শতাংশ, চেয়ার ও সোফায় ১৫ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। এছাড়া এলবিতে ১৫ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে বলেও জানান বিক্রয় কর্মকর্তা।

এছাড়া পণ্য ক্রয়ের টাকা বিভিন্ন ব্যাংকের মাধ্যমে কিস্তিতে পরিশোধের সুবিধা রয়েছে। ব্যাংকগুলো হলো- সিটি ব্যাংক, ব্রাক ব্যাংক, ইস্টার্ন ব্যাংক এবং লঙ্কা বাংলার মাধ্যমে ক্রেতারা কিস্তিতে টাকা পরিশোধ করতে পারবেন বলে জানা গেছে।

এবারের আন্তর্জাতিক বাণিজ্য মেলায় বিভিন্ন পণ্যের প্যাকেজে ছাড় রয়েছে। ডাইনিং সেট ৬টি চেয়ার ও ১টি টেবিলের মূল্য ধরা হয়েছে ২৭ হাজার টাকা থেকে ৩৬ হাজার টাকা। সোফা সেট ৫টি চেয়ার ও একটি সেন্ট্রাল টেবিলের দাম ধরা হয়েছে ৩৩ হাজার টাকা থেকে ৫১ হাজার টাকা পর্যন্ত। এছাড়া কাঠের চৌকির দাম রাখা হয়েছে ১৯ হাজার থেকে ৪৫ হাজার টাকা পর্যন্ত।

মেলাস্টলে এসব পণ্যের প্রদর্শনী রয়েছে। ক্রেতারা দেখেশুনে পছন্দ করে কিনতে পারবে বলে জানান মেলার স্টলে থাকা সহকারি ব্যবস্থাপক মো. মানিক দেওয়ান।

তিনি আরও বলেন, নাভানা ফার্নিচার ক্রেতাদের সাধ্যের মধ্যে চাহিদার সমন্বয় করে থাকে। আমরা মধ্যবিত্ত শ্রেণির ক্রেতাদের সামনে রেখে কাজ করে যাচ্ছি। আমরা সবসময় ক্রেতাদেরকে সন্তুষ্ট করার চেষ্টা করে আসছি। পণ্য ক্রয়ের পর ১ বছর বিক্রয়োত্তর সেবা দিয়ে আসছে বলেও জানান তিনি।

কবির/এএস