আনিশায় আস্থাবান দীপিকা
শনিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

আনিশায় আস্থাবান দীপিকা

deepika-and-Anishaভারতীয়দের সাধারণ বৈশিষ্ট বেশি কথা বলা। আর কথা বলা মানে হয়, নিজের ঢাক নিজে পেটানো না হয় অন্যের আক্রমণাত্মক সমালেচনা। আবার সমালোচনাও হয় বেশ জ্যামিতি মেনে। পূর্ব শত্রুতা থাকলে সমালোচনা মানে ছিড়ে চেপ্টা করে ফেলা আর মিত্র হলে বিনয় বিগলিত হয়ে তেলানো বা তোষামোদ করা। পরিজনের মধ্যে কেউ হলে তো কথাই নেই, চোখ বন্ধ করে প্রশংসা করো। সমালোচনা যে ভালো-মন্দের সমান আলোচনা এই বিষয়টা গুরুত্ব পায় না অধিকাংশ ক্ষেত্রে। এমন বৃত্তের বাহিরে পাওয়া যায় খুব কম সংখ্যক মানুষকে। তাদেরই একজন দীপিকা পাডুকোনের বোন আনিশা।

সম্প্রতি মুক্তি পেয়েছে দীপিকার মুভি গোলিয়ে কি রাসলীলা- রাম লীলা। চমৎকার পারফরমেন্সের সুবাদে সবার প্রশংসায় ভাসছেন দীপিকা। কিন্তু আপন বোনের মুখে এক নাগাড় প্রশংসার ফুলঝুড়ি নেই। আনিশা পাডুকোন প্রশংসা করছেন কিন্তু তা রয়ে-সয়ে। কোন জায়গাটা ভালো হয়েছে, কোন সিকোয়েন্সটা আরো ভালো হতে পারতো,কোন সিনটা পুরোটাই খারাপ-অকপটে তা বলে যাচ্ছেন তিনি।

পেশাদার গলফার আনিশা এমনই। তার কাছে সমালোচনা মানে মাত্রাছাড়া প্রশংসা নয়। এর আগেও তিনি দীপিকার অভিনীত চেন্নাই এক্সপ্রেসের সমালোচনায় গঠনমূলক মনোভাবের পরিচয় দিয়েছিলেন।

ছোট বোনের সমালোচনায় বিপুল আস্থা রাখেন দীপিকা নিজেও। আনিশার মুখেই শুনুন, প্রত্যেক  ছবি মুক্তির পরই দীপিকা আমাকে ফোন করে জানতে চায়,আমি আর আমাদের পরিবার তার অভিনয় নিয়ে কি ভাবছি। আমি তার কড়া সমালোচক। কাজেই কোনো ছবিতে তার অভিনয় আমার ভালো না লাগলে আমি তাকে সরাসরি বলে দেই।

সূত্র –আইএএনএস ।

 

এই বিভাগের আরো সংবাদ