এশিয়ান টিভি জনআকাঙ্ক্ষা পূরণ করবে: রাঙ্গা

Rangpur Office Photo

Rangpur Office Photoবস্তনিষ্ঠ সংবাদ ও মানসম্মত অনুষ্ঠান পরিবেশনের মাধ্যমে এশিয়ান টিভি দেশের জনআকাঙ্ক্ষা পূরণে কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা।

শনিবার সকালে রংপুর মহানগরীর পায়রা চত্ত্বরে বেসরকারি টেলিভিশন চ্যানেল এশিয়ান টিভির প্রথম বর্ষপূর্তির অনুষ্ঠানে এক বক্তব্যে এসব কথা বলেন তিনি। প্রতিমন্ত্রী হওয়ার পর এই প্রথম তিনি রংপুরের কোনো অনুষ্ঠানে বক্তব্য রাখলেন। এ সময় তার সাথে ছিলেন রংপুর সিটি মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টু।

প্রতিমন্ত্রী রাঙ্গা বলেন, আমি প্রধানমন্ত্রী হই, আর মন্ত্রী হই। রংপুরের মানুষের পাশে ছিলাম, আছি এবং আগামিতেও থাকব। এ সময় তিনি অনুষ্ঠানে উপস্থিত সিটি মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টুকে ভাই সম্বোধন করে বলেন, আমরা দুইভাই এক সাথে এবার রংপুরকে এগিয় নেব। রংপুর মহানগরীকে ফোরলেনে উন্নীতকরণসহ উন্নয়নের ব্যাপারে কেউ বাড়াবাড়ি করলে তার বিপদ হবে।

তিনি বলেন, একসময় সরফুদ্দিনের সাথে আমাদের একটা বিরোধ ছিল। সিটি করপোরেশন নির্বাচনে এরশাদের নির্দেশে মেয়র পদে মনোনয়নপত্র তুলে নেওয়ার পর তার সাথে সেই বিরোধ মিটে গেছে। আমি তখন মনে করেছি আমার চেয়ে সে-ই অনেক উন্নয়ন করতে পারবে। এজন্য তাকে সহযোগিতা করেছি। এখন আমি মন্ত্রী হয়েছি। তার পাশে থেকে এখন উন্নয়নের কাজ করতে চাই।

মন্ত্রী করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, যেহেতু প্রধানমন্ত্রী ও বিরোধীদলীয় নেত্রী দুই জনই রংপুরের পুত্রবধু। সে কারণে রংপুরের উন্নয়নে আর কোনো সমস্যা হবে না। গ্যাসের প্রসঙ্গটি প্রধানমন্ত্রীর ব্যাপার। পাইপলাইনে গ্যাস সরবাহের জন্য আমরা কাজ করছি। রোববারের আইন-শৃংখলা কমিটির সভায় বিষয়টি নিয়ে আলোচনা হবে।

অনুষ্ঠানে রংপুর সিটি মেয়র সরফুদ্দীন আহম্মেদ ঝন্টু বলেন, রংপুরের মানুষ এতদিন সম্মিলিতভাবে কোনো কাজ দেখে নি। এখন দেখবে। আমি আর রাঙ্গা একসাথে থাকলে রংপুরের কো্নো সমস্যা থাকবে না।

এ সময় অনুষ্ঠানে এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে অন্যদের মধ্যে আলোচনায় অংশ নেন জাতীয় পার্টির রংপুর জেলা সাধারণ-সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু, মহানগর সাধারণ-সম্পাদক এ্যাডভোকেট সালাহ উদ্দিন কাদেরী, রংপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের আহবায়ক আলী আশরাফ, সদস্য সচিব লিয়াকত আলী বাদল, রংপুর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আফতাব আহমেদ, সাবেক সভাপতি রশিদ বাবু, এটিএন বাংলার প্রতিনিধি মাহবুবুল ইসলাম, রংপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ-সম্পাদক সরকার মাজহারুল মান্নান, রংপুর রিপোর্টার্স ক্লাবের যুগ্ম-সম্পাদক শাহ বায়েজিদ আহম্মেদ, চ্যানেল টুয়েন্টিফোরের ব্যুরো চীফ জুয়েল আহমদ, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি আবু ওবায়দা প্রমুখ।