আসাদুজ্জামান নুরের গাড়িবহরে হামলার প্রধান আসামির লাশ উদ্ধার

rangpur_district

rangpurসংস্কৃতিমন্ত্রী ও নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুরের গাড়ি বহরে হামলা মামলার প্রধান আসামি নীলফামারী সদর উপজেলার লক্ষীচাপ ইউনিয়ন বিএনপির সাংগঠনিক-সম্পাদক গোলাম রব্বানীকে কুপিয়ে  হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত রব্বানী সদর উপজেলার লক্ষ্মীচাপ ইউনিয়নের দুবাছড়ি গ্রামের মজিবর রহমানের ছেলে।

শনিবার সকাল সাড়ে  ৯টার দিকে পলাশবাড়ি ইউনিয়নের নীলফামারী-ডেমরা সড়কের নিকটে  তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কমকর্তা বাবুল আকতার বিষয়টি নিশ্চিত করেছেন। পলাশবাড়ি ইউনয়িন পরষিদের চেয়ারম্যান তপন কুমার রায় জানান, স্থানীয়রা সকালে ইউনিয়ন পরিষদ সংলগ্ন সড়কের পাশে একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

নিহতের পরিবারের দাবি, আসাদুজ্জামান নুরের গাড়িবহরে হামলার ঘটনার পর থেকে সে পলাতক ছিল।

প্রসঙ্গত, গত বছরের ১৪ ডিসেম্বর নীলফামারী-২ (সদর) আসনের সাংসদ ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রী নুরের গাড়ি বহরে হামলা এবং আওয়ামী লীগের চার নেতাকর্মী হত্যার ঘটনা ঘটে।এ ঘটনায় পুলিশ বাদী হয়ে গোলাম রব্বানীকে ১নং ও ১৪ জনের নাম উল্লেখ্য করে অজ্ঞাত আরও দেড় হাজার ব্যক্তিকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

কেএফ