আজ দিনাজপুর যাচ্ছে গণজাগরণ মঞ্চ

dinajpur

dinajpurদেশের দক্ষিণাঞ্চল অভিমুখের যাত্রা শেষে গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা.ইমরান এইচ সরকারের নেতৃত্ব রোডমার্চটি দিনাজপুর- ঠাকুরগাঁও অভিমুখে যাত্রা শুরু করেছে। রোডমার্চটি ইতোমধ্যে বগুড়ায় পৌঁছে সমাবেশ করেছে। রোর্ডমার্চটি বগুড়ায় রাত্রিযাপন শেষে আজ শনিবার সকালে দিনাজপুর অভিমুখে যাত্রা করবে।

জানা যায়, শনিবার বিকেল সাড়ে ৪ টায় গণজাগরণ মঞ্চের নেতৃবৃন্দ সদর উপজেলার কর্ণাই গ্রামে যাবেন এবং হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনা এবং সহিংসতা প্রত্যক্ষ করবেন।

দিনাজপুরে রোডমার্চের আগমন উপলক্ষে আজ শনিবার সন্ধ্যা ৬ টায় দিনাজপুর ইনিস্টিটিউট প্রাঙ্গণে সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা.ইমরান এইচ সরকার বক্তব্য রাখবেন। দেশব্যাপী সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে এ কর্মসূচি পালন করা হচ্ছে।

উল্লেখ্য, গণজাগরণ মঞ্চের কেন্দ্রীয় নেতাদের দিনাজপুরে আগমন, কর্ণাই এলাকা পরিদর্শন, সমাবেশ ও ঠাকুরগাঁও যাত্রা সফল করার লক্ষ্যে উদীচি কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দিনাজপুর গণজাগরণ মঞ্চের সমন্বয়ক রেজাউর রহমান রেজুর সভাপতিত্বে সভায় দিনাজপুরের সব প্রগতিশীল সমাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী, ছাত্র ও রাজনৈতিক সংগঠনের নেতারা অংশ নেন। মতবিনিময় সভা থেকে সমাবেশ সফল করতে কিছু সিদ্ধান্ত নেওয়া হয়। সেই সঙ্গে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সর্বস্তরের জনতাকে সমাবেশে অংশগ্রহণেরও আহ্বান জানানো হয়েছে।

কেএফ