ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৪

brammonbariaব্রাহ্মণবাড়িয়ার সরাইলের বেড়তলা নামক স্থান থেকে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল গভীর রাতে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলী আরশাদের নেতৃত্বে একদল পুলিশ মহাসড়কে অভিযানে নামে। তারা ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন ইস্কান্দরের বয়েলারের পাশের খালি মাঠে অভিযান চালায়। অভিযানকালে সংঘবদ্ধ ডাকাতদলের চার সদস্যকে হাতেনাতে গ্রেপ্তার করে পুলিশ। ডাকাতরা সেখানে মহাসড়কে যাত্রীবাহী পরিবহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে জানা গেছে। এ সময় তাদের কাছ থেকে রামদা, চাপাতি, কিরিজ ও ছোঁড়া উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত ডাকাতরা হল- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বুধল ইউনিয়নের মালিহাতা গ্রামের আবদুস সামাদের পুত্র মারফত আলী (৩০), সরাইল সদর ইউনিয়নের দক্ষিণ কুট্রাপাড়ার দুলা মিয়ার পুত্র ইয়াছিন (৪৭), নাসিরনগর উপজেলার ভলাকুট ইউনিয়নের কান্দি গ্রামের ফজল হকের পুত্র জামাল (২২) ও হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার শিবপুর গ্রামের রমিজ মিয়ার পুত্র দুলাল মিয়া (৩০)।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আরশাদ চার ডাকাতকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরও বলেন, মহাসড়ককে ডাকাতমুক্ত করতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

কেএফ/এএস