রাবি সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন

রাবিসাসদৈনিক ইত্তেফাকের শাকির আহমাদকে সভাপতি ও ডেইলি স্টারের এম. এ. সাঈদ শুভকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০১৪-১৫ সালের কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে রাবিসাস কার্যালয়ে এক সাধারণ সভায় রাবিসাসের সদ্য বিদায়ী সভাপতি এনায়েত করিম এ কমিটি ঘোষণা করেন।

পনের সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের অন্যান্যরা হলেনÑসহসভাপতি-১ এস এম নাদিম মাহমুদ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/যায়যায়দিন), সহ-সভাপতি-২ নাজিম মৃধা (ডেইলি নিউএজ), যুগ্ম-সাধারণ সম্পাদক সুজন নাজির (সকালের খবর), সাংগঠনিক সম্পাদক আসলাম-উদ-দৌলা (মানবজমিন), কোষাধ্যক্ষ মাহবুব আলম (প্রথম আলো), দপ্তর সম্পাদক আমজাদ হোসেন শিমুল (আমাদের সময়), প্রচার ও প্রকাশনা সম্পাদক রোকন রাকিব (কালের কণ্ঠ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রফিকুল ইসলাম (সোনার দেশ), তথ্য-প্রযুক্তি সম্পাদক হাসান আদিব (সোনালী সংবাদ), ক্রীড়া সম্পাদক সাজেদুল ইসলাম মানিক (সানশাইন), কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক আনিসুর রহমান (আজকালের খবর), কার্যনির্বাহী সদস্য-১ মোস্তাফিজ মিশু (আলোকিত বাংলাদেশ) এবং কার্যনির্বাহী সদস্য-২ মেহেদী হাসান (আমাদের রাজশাহী/রাইজিংবিডি ডটকম)। এছাড়াও উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন সদ্য বিদায়ী সভাপতি এনায়েত করিম ও সাধারণ সম্পাদক জনাব আলী।

কমিটি ঘোষণা শেষে সমিতির সদস্যদের উদ্দেশে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক শুভেচ্ছা বক্তব্য দেন। সভায় রাবিসাসের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক জনাব আলী, সাবেক ক্রীড়া সম্পাদক নূর মোহাম্মদ ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগ, ছাত্রইউনিয়ন, ছাত্রফ্রন্ট, সাংস্কৃতিক জোট, শিক্ষক সমিতিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।