তেজগাঁওয়ে ভিশন ইলেকট্রনিক্স পণ্যের সার্ভিস সেন্টার চালু

Vision Electronicks

Vision Electronicksভিশন ব্র্যান্ডের বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য সামগ্রীর বিক্রয় পরবর্তী সেবা নিশ্চিত করতে তেজগাঁওয়ে ভিশনের সেন্ট্রাল সার্ভিস সেন্টার চালু করা হয়েছে। গত রোববার প্রাণ আরএফএল গ্রুপের চেয়ারম্যান লে: কর্ণেল মাহতাব উদ্দিন আহমেদ (অব:) এই সেন্টারটি উদ্বোধন করেন।

উদ্বোধনকালে ভিশন ইলেকট্রনিক্সের চিফ অপারেটিং অফিসার গোলাম শাহরিয়ার কবির, জিএম মার্কেটিং মাহবুবুল ওয়াহিদ, ভিশন ইলেকট্রনিক্সের অপারেশন, সেলস ও মার্কেটিং এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় গোলাম শাহরিয়ার কবির জানান, সম্প্রতি ভিশন ব্র্যান্ডে আরএফএল বিভিন্ন ধরণের ইলেকট্রনিক্স পণ্য ক্রেতাদের জন্য নিয়ে এসেছে এবং ভবিষ্যতে আরও নিয়ে আসবে। এসব পণ্যের বিক্রয় পরবর্তী সেবা নিশ্চিত করতে এবং সেবার মান উন্নয়নের জন্য এই সার্ভিস সেন্টারটি চালু করা হয়েছে।

তিনি আরও জানান, এখানে টেকনিশিয়ানদের ট্রেনিংসহ কাস্টমার সার্ভিসের বিভিন্ন কর্মকাণ্ডের সুবিধা রয়েছে। অচিরেই সকল জেলায় সার্ভিস সেন্টারটি চালু করা হবে।

উল্লেখ্য, প্রাণ আর এফ এল বর্তমানে ভিশন ব্রান্ডে টেলিভিশন, ফ্যান, ইনডাকশন কুকার, রাইস কুকার, ইনফ্রারেড কুকার এবং ক্লিক ব্র্যান্ডে ইলেকট্রিক পণ্য সুইচ, সকেট, লাইট, ক্যাবলস্ ইত্যাদি বাজারজাত করছে। বিজ্ঞপ্তি