চট্টগ্রামে অস্ত্রসহ জামায়াত-শিবিরের ৯ জন গ্রেপ্তার

chittagong

chittagongচট্টগ্রামের ব্যালট বাক্স ছিনতাই চেষ্টা, মহাসড়কে নাশকতা করা মামলায় সীতাকুণ্ড, সাতকানিয়া, বাঁশখালী ও লোহাগাড়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অস্ত্রসহ ৯ জন জামায়াত-শিবির কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেহার হোসেন জানান, সীতাকুণ্ডের বারবকুণ্ডের এলাকা থেকে  দেশীয় এলজি ও আগ্নেয়াস্ত্রসহ শিবির কর্মী মঞ্জুরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মহাসড়কে নাশকতার মামলা রয়েছে।
বাঁশখালী উপজেলায় অভিযান চালিয়ে মো. নবী ও মো. নুরুজ্জামান নামে শিবিরের আরও দুইজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছে দেশীয় অস্ত্র ও হাতবোমা তৈরির সরঞ্জাম পাওয়া গেছে।
এদিকে লোহাগাড়া উপজেলার বড় হাতিয়া এলাকার ভবানীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচন শেষে ব্যালট বাক্স ছিনতায় চেষ্টা মামলায়  শিবিরের কর্মী জিয়াউরকে গ্রেপ্তার করা হয়। জিয়াউর চট্টগ্রাম হাজী মুহাম্মদ মহসিন কলেজের ছাত্র বলে জানিয়েছে লোহাগাড়া থানা পুলিশ।
এছাড়া সাতকানিয়া উপজেলার বিভিন্ন স্থান থেকে আরও ৫ শিবির কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ব্যালট বাক্স ছিনতায়ের অভিযোগ রয়েছে বলে জানান সাতকানিয়া থানা পুলিশ।

এআর