কোল্ড ড্রিংস-নুডুলসের রকমারি প্যাকেজ

নুডলস

Trade-Fair--10বাণিজ্য মেলায় পাওয়া যাচ্ছে কোল্ড ড্রিংস এবং নুডুলস জাতীয় খাবারের বিভিন্ন প্যাকেজ। প্রতিটি প্যাকেজে রয়েছে কোল্ড ড্রিংসের ৫-৬টি করে আইটেম।
১৯তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ফোস্টার ক্লার্কস, সজিব, প্রাণসহ  বেশ কয়েকটি  গ্রুপের স্টলে বিক্রি হচ্ছে এসব প্যাকেজ।
মেলায় দর্শনার্থীদের ভিড় না থাকলেও এসব স্টল ঘিরে ক্রেতাদের কিছুটা উপস্থিতি লক্ষ্য করা গেছে। সোমবার মেলা ঘুরে দেখা যায় এ চিত্র।
বিভিন্ন প্যাকেজের মধ্যে নুডুলস জাতীয় প্যাকেজগুলোর মধ্যে রয়েছে মিক্স অ্যান্ড ম্যাচ, লাচ্চি ফেস্ট, মি. নুডুলস বেশ কয়েকটি প্যাকেজ। এগুলোতে  রয়েছে ৪ থেকে ৬টি করে নুডুলসের প্যাক। কোল্ড ড্রিংসের প্রতিটি প্যাকেজে প্রাণ আপ, ফায়ার প্লাই, ট্যাংকোসহ রয়েছে  ৫ থেকে ৬টি ড্রিংস। এছাড়াও গ্লাস ক্লিনার, ডিস ওয়াসিং, এয়ার ফ্রেসনার হেন্ড ওয়াশ নিয়ে রয়েছে আরেক ধরনের প্যাকেজ। আরও পাওয়া যাচ্ছে, সস, টেম্পোরা, বারবিকিউর প্যাকেজ। প্রতিটি প্যাকেজে রয়েছে ডিসকাউন্টের ব্যবস্থা।
পাশাপাশি পাওয়া যাচ্ছে বিস্কুটের প্যাকেজ। প্রতিটি প্যাকেজে বিভিন্ন ধরনের ৪ থেকে ৫ প্যাকেট বিস্কুট রয়েছে। মূল দাম থেকে ৪ টাকা থেকে ১০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হয়েছে বিভিন্ন ক্যাটাগরির এসব প্যাকেজে।
ছাড় দেওয়া সম্পর্কে জানতে চাইলে প্রাণগ্রুপের স্টলের দায়িত্বরত কর্মকর্তা জুয়েল আহমেদ জানান মেলাকে কেন্দ্র করে মূলত প্রচারের উদ্দেশ্যেই এ আয়োজন।
সজিব গ্রুপের কমকর্তা আল আমীন জানান, পণ্যের গুণগতমান ও প্রচারের উদ্দেশ্যে প্রতিটি প্যাকেজে ছাড় দেওয়া হচ্ছে।
মেলায় এ ছাড়াও রয়েছে ম্যাজিক মগসহ বিভিন্ন উপহার সামগ্রী। তবে ম্যাজিক মগের স্টলে দর্শনার্থীদের বেশ উপস্থিতি দেখা গেছে। দশ মিনিটের মধ্যেই তারা মগে ফুটিয়ে তোলে বিভিন্ন প্রিয়জনের ছবি। যে কোনো ধরনের ছবি দিলে দশ মিনিটের মধ্যেই তারা এক জাতীয় তরল পদার্থ দিয়ে মগের গায়ে হুবহু ছবি ফুটিয়ে দেয়। এসব মগের মূল্য নিচ্ছে সাইজ অনুযায়ী নেওয়া হচ্ছে ৩০০ টাকা থেকে ৪৫০ টাকা পর্যন্ত।

জেইউ/ এআর