সর্বস্তরের মানুষের শ্রদ্ধায় হাবিবুর রহমান

Habibur_Rahman

Habibur_Rahmanসাবেক প্রধান বিচারপতি হাবিবুর রহমানের মরদেহ সোমবার বেলা সাড়ে ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনারে আনা হয়েছে। সর্বস্তরের মানুষের শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য বিচারপতি মুহাম্মদ হাবিবুর রহমানের মরদেহ সেখানে আনা হয়। সেখানে কফিনে ফুল দিয়ে তাকে শেষবারের মতো শ্রদ্ধা জানাচ্ছে হাজারো জনতা।

আজ সকালে হাসপাতাল থেকে মরদেহ গুলশানে তার বাসভবনে নিয়ে যাওয়া হয়। সেখানে পরিবারের সদস্য ও আত্মীয়রা শেষবারের মতো তাকে বিদায় জানায়।

কেন্দ্রীয় শহীদ মিনার থেকে তার মরদেহ নিয়ে যাওয়া হবে তার দীর্ঘদিনের কর্মস্থল সুপ্রিম কোর্ট চত্বরে। সেখানে শ্রদ্ধা নিবেদনের পর জানাজা সম্পন্ন হবে। সেখান থেকে নেওয়া হবে গুলশান আজাদ মসজিদে। এখানে বাদ আসর দ্বিতীয় জানাজার পর বনানী কবরস্থানে তাকে চিরনিদ্রায় শায়িত করা হবে।

উল্লেখ্য,  এর আগে বিচারপতি হাবিবুর রহমান শনিবার রাতের খাওয়া শেষ করে টেলিভিশন দেখে ঘুমিয়ে পড়েন। তারপর কাজের মেয়ে তার রুমে ঢুকে দেখে তিনি নিচে পড়ে আছেন। পরে পরিবারের সদস্যরা রাত ৯টা ২০ মিনিটের দিকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহ রাজধানীর ইউনাইটেড হাসপাতালের হিমঘরে রাখা হয়েছিল।

এএস