রাকাব-এসএমই ফাইন্যান্সিং কোম্পানি পর্ষদের দ্বিতীয় সভা অনুষ্ঠিত
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » ব্যাংক-বিমা

রাকাব-এসএমই ফাইন্যান্সিং কোম্পানি লিমিটেড পরিচালনা পর্ষদের দ্বিতীয় সভা অনুষ্ঠিত

27.BM.

রাকাব-এসএমই ফাইন্যান্সিং কোম্পানি পর্ষদের দ্বিতীয় সভা

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) সাবসিডিয়ারি কোম্পানি রাকাব-এসএমই ফাইন্যান্সিং কোম্পানি লিমিটেড পরিচালনা পর্ষদের দ্বিতীয় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার ব্যাংকের প্রধান কার্যালয় ভবনের বোর্ড রুমে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এবং রাকাবের ব্যবস্থাপনা পরিচালক মো. মোফাজ্জল হোসেন।

সভায় পরিচালনা পর্ষদের সদস্য উপব্যবস্থাপনা পরিচালক মো. আবু হানিফ খান, মহাব্যবস্থাপক (প্রশাসন) নিশীথ কুমার সাহা, মহাব্যবস্থাপক (পরিচালন) মো. একরামুল হক, মহাব্যবস্থাপক (নিরীক্ষা, হিসাব ও আদায়) মেসবাহ্ উদ্দিন আহমেদ, সদস্য সচিব কোম্পানির চিফ এক্সিকিউটিভ অফিসার মো. জহুরুল ইসলাম ও প্রকল্পের লজিস্টিক অফিসার মো. এ বি এম রাসেল উপস্থিত ছিলেন।

সভায় কোম্পানির গত ২০১২-২০১৩ অর্থবছর ও চলতি ২০১৩-২০১৪ অর্থবছরের অক্টোবর-২০১৩ মাস পর্যন্ত কোম্পানির আওতায় ৪০টি উপজেলার ৭২টি শাখার মাধ্যমে ঋণ প্রদান, ঋণ আদায়, শ্র্রেণিকৃত ঋণ আদায়, ঋণ সংক্রান্ত মামলাসহ সার্বিক কর্মকাণ্ডের ওপর আলোচনা করা হয়। এছাড়া সভায় ব্যবসায়িক ও প্রশাসনিক বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।

উল্লেখ্য, রাকাব-এসএমই ফাইন্যান্সিং কোম্পানি লিমিটেড রাকাবের একটি সাবসিডিয়ারি কোম্পানি হিসেবে ২০১২ সাল থেকে কার্যক্রম শুরু করার পর কোম্পানির প্রথম সভা গত ২১ জুলাই মাসে অনুষ্ঠিত হয়।

এআর

এই বিভাগের আরো সংবাদ