ArthoSuchak
রবিবার, ৫ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

বলিউডের ‘সিঙ্গেল’ ১০ আবেদনময়ী

বিশ্বব্যাপী ভক্তের সংখা বাড়াতে কিংবা জনপ্রিয়তা পেতে নিজেদের আবেদনময়ী উপস্থাপনে জুড়ি নেই বলিউড অভিনেত্রীদের। ভক্তদের মন ধরে রাখতে তারা অবলম্বন করছেন একই পথ। সবাই সিঙ্গেল থাকছেন। কেউ কেউ বয়স বেড়ে গেলেও বিয়ে করছেন না। আবার কেউবা বিয়ে করলেও পরে ভেঙ্গে দিচ্ছেন সে সম্পর্ক।

টাইমস অব ইন্ডিয়া ও ইন্ডিয়াটুডে অবলম্বনে বলিউডের ‘সিঙ্গেল’ ১০ আবেদনময়ী-

priyanka

প্রিয়াংকা চোপড়া-ফাইল ছবি

প্রিয়াংকা চোপড়া

দর্শকদের কাছে সবচেয়ে আবেদনময়ীর তালিকায় ১ম স্থানটি বলিউড সেনসেশনাল প্রিয়াংকা চোপড়ার। সাবেক এ বিশ্বসুন্দরী এখনও সিঙ্গল রয়েছেন। ভক্তদের মন জয় করতে সবসময় ভিন্নরুপে পর্দায় এবং পর্দার বাইের হাজির হচ্ছেন প্রিয়াংকা।

sonom

সোনম কাপুর-ফাইল ছবি

সোনম কাপুর

বলিউডের সবচেয়ে গ্লামারাস ও আবেদনময়ীর দিক দিয়ে ২য় স্থানে রয়েছে সোনম কাপুর। ক্যারিয়ারের শুরুতে পুনিত মালহোত্রার সাথে সম্পর্কে জড়ালেও পরে তা ভেঙে যায়। তারপর থেকে সিঙ্গেলই রয়েছেন অনিলকন্যা। বর্তমানে ভক্তদের কাছে সবচেয়ে কামনার পাত্রী তিনিই।

deepika

দীপিকা পাড়ুকোন-ফাইল ছবি

দীপিকা পাড়ুকোন

সেরা আবেদনময়ীর তালিকায় দীপিকা পাড়ুকোন রয়েছেন ৩য় অবস্থানে। ক্যারিয়ারের শুরুর দিকে রণবীর কাপুরের সাথে সম্পর্কে জড়ালেও পরে তা ভেঙ্গে যায়। বর্তমানে রণবীর সিংয়ের সাথে তার সম্পর্কের কথা শোনা যাচ্ছে। বতর্মানে তিনিও একা রয়েছেন।

kat

ক্যাটরিনা কাইফ-ফাইল ছবি

ক্যাটরিনা কাইফ

আবেদনময়ীর তালিকায় দর্শকদের কাছে ৪র্থ স্থানটি বিউটি কুইন ক্যাটরিনা কাইফের। যদিও প্রেমিক রণবীর কাপুরের সাথে মাঝেমধ্যেই রাত্রি যাপনের খবর পাওয়া যাচ্ছে। তারপরও ভক্তদের কাছে তার আবেদন এতটুকুও কমেনি।

bipasha

বিপাশা বসু-ফাইল ছবি

বিপাশা বসু

তালিকায় ৫ম স্থানে রয়েছেন বিপাশা বসু। প্রথমে জন আব্রাহাম ও পরে হারমান বেওয়াজের সাথে সম্পর্ক ভেঙ্গে দেন। বর্তমানে পর্দার বাইরে এবং ভিতরে প্রযোজক করন সিং গ্রোভারের সাথে প্রেমের রসায়নের খবর পাওয়া গেলেও বর্তমানে একা রয়েছে তিনি।

sonakhi

সোনাক্ষী সিনহা-ফাইল ছবি

সোনাক্ষী সিনহা

দর্শকদের কাছে কামনার পাত্রী হিসেবে সোনাক্ষী সিনহা রয়েছেন ৬ষ্ঠ স্থানে। সহঅভিনেতা এবং বন্ধু অর্জুন কাপুরেরর সাথে সম্পর্কের গুঞ্জন থাকলেও বর্তমানে তিনি সিঙ্গেল রয়েছেন।

kangona

কঙ্গণা রনৌত-ফাইল ছবি

কঙ্কনা রনৌত

বলিউডের সেরা ১০ সিঙ্গেল আবেদনময়ীর তালিকায় ৭ম স্থানটি কঙ্কনা রনৌতের। সম্প্রতি বিবাহ বিচ্ছেদ হওয়া বলিউডের হার্টথ্রব হৃতিক রোশনের সাথে তার সম্পর্কের গুঞ্জন রয়েছে। তবে এখনও সিঙ্গেল রয়েছেন কঙ্কনা।

poriniti

পরিনীতি চোপড়া-ফাইল ছবি

পরিণীতা চোপড়া

দর্শকদের কাছে চাহিদার মানসকন্যা হিসেবে ৮ম স্থানে রয়েছেন পরিণীতা চোপড়া। ক্যারিয়ারের শুরু থেকে আজ পর্যন্ত তার কোনো সম্পর্কের খবর পাওয়া যায়নি।তিনিও একাকী জীবনযাপন করছেন।

alia

আলিয়া ভাট-ফাইল ছবি

আলিয়া ভাট

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ এর মাধ্যমে পর্দায় অভিষেক আলিয়া ভাটের। সেরা আবেদনময়ীর তালিকায় ৯ম স্থানটি তার। সহ-অভিনেতা বরূন ধাওয়ানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও একা রয়েছেন আলিয়া।

sradha

শ্রদ্ধা কাপুর-ফাইল ছবি

শ্রদ্ধা কাপুর

ভক্তদের কামনার দিক দিয়ে ১০ম স্থানে রয়েছেন ‘আশিকি-২’ খ্যাত অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। বর্তমানে তিনিও একা রয়েছেন।

এএসএ/

এই বিভাগের আরো সংবাদ