রাজশাহী বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ২৫

Rajshahi

Rajshahiরাজশাহী জেলা বিএনপির সাধারণ-সম্পাদক অ্যাডভোকেট কামরুল মনিরসহ ২৫ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে মহানগরীর টিকাপাড়া এলাকার নিজ বাড়ি থেকে মনিরকে আটক করে পুলিশ। এছাড়া ওই রাতে মহানগরীর বিভিন্ন স্থান থেকে অন্যদের আটক করা হয়।

শুক্রবার রাতভর মহানগরীর বিভিন্ন স্থানে পুলিশি অভিযানে ২৪ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে বোয়ালিয়া থানায় ১৯জন, মতিহার থানায় ৪ জন এবং রাজপড়া থানায় ১ জন রয়েছেন বলে থানার কর্তব্যরত কর্মকর্তারা নিশ্চিত করেছেন। তবে পুলিশ বলছে কোনো রাজনৈতিক কারণে তাদের আটক করা হয় নি। এর মধ্যে ওয়ারেন্টভুক্ত, পলাতক, সন্দেহভাজন ও আর এমপিওভুক্ত আসামি রয়েছে।

রাজশাহীর বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান জিয়া জানান, শনিবারের বিএনপির বিক্ষোভ কর্মসূচিকে কেন্দ্র করে মহানগরী জুড়ে ভাঙচুর ও নাশকতার আশঙ্কায় শুক্রবার রাতে পুলিশি অভিযানে সন্দেহভাজনদের আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

অন্যদিকে মদ খেয়ে মাতলামি করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছে রাজশাহী সিটি করপোরেশনের ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহবুবুল হক পাভেল। এ সময় তার সহযোগী আনোয়ার হোসেনকেও (৫০) আটক করা হয়। শুক্রবার মধ্যরাতে বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি দল মহানগরীর সিপাইপাড়া এলাকা থেকে তাকে আটক করে।