রংপুরে বিএনপি-জামায়াতের ২১ নেতাকর্মী গ্রেপ্তার

rangpur

rangpurভোটকেন্দ্রে হামলা, ব্যালট বাক্স ছিনতাই, অগ্নিসংযোগ, ভাংচুরসহ বিভিন্ন অভিযোগে শুক্রবার সকাল থেকে রাত ১২টা পর্যন্ত রংপুরের বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াত-শিবিরের ২১ নেতাকর্মীকে আটক করেছে যৌথবাহিনী।

জেলা পুলিশ কন্ট্রোলরুম সূত্র জানান, শুক্রবার  সকাল থেকে রাত ১২টা পর্যন্ত রংপুরসহ আশপাশের উপজেলায় অভিযান চালিয়ে বিএনপি, জামায়াত-শিবির সন্দেহে ২১ জনকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী। গেপ্তারকৃতরা হলেন-রংপুর সদর এলাকা থেকে রফিুকল ইসলাম (২৮), মাহফুজার রহমান লিমন (৩৪), পীরগাছা থেকে বেলাল হোসেন (২০), জাবেদ আলী (৪২), আব্দুর রউফ (৩০), মোরশেদ আলম (৪০), আব্দুল করিম (৪০), হারুন অর রশিদ (৫০), লাল মিয়া (২৫), জাকির হোসেন (৩০), পীরগঞ্জ থেকে মোস্তাফিজার রহমান (২৮), মিঠাপুকুর থেকে ওসমান আলী (২৭), আব্দুল হক (২৫), মজিবর রহমান (২৮), মোক্তার আলী (৩০), মনোয়ার হোসেন (২৯), আবু হানিফ (২৫), ওসমান গণি (৩০), কাউনিয়া থেকে সিরাজুল ইসলাম (৫০), তারাগঞ্জ থেকে স্বপন (৩৫), বাবু মিয়া (২৮)।

জেলা গোয়েন্দা বিভাগের সিনিয়র উপ-পরিদর্শক শরিফুল ইসলাম জানান, আটকদের বিরুদ্ধে ব্যালটবাক্স ছিনতাই, অগ্নিসংযোগসহ বিভিন্ন সহিসংসতার অভিযোগে মামলা হয়েছে। তারা সবাই বিএনপি ও জামায়াত-শিবির কর্মী। তাদের আটকের পর জিজ্ঞাসাবাদ শেষে জেল হাজতে পাঠানো হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

কেএফ