আমির-দীপিকা’র ঘূর্ণিঝড়ের আশংকায় বলিউড

Deepika Padukone  with Aamir Khanএকের পর এক ঝড় তুলেছেন দুজনেই। মিঃ পারফেকশনিস্টের ধুম থ্রির তান্ডব এখনো থামেনি। অন্যদিকে, রেস-২, চেন্নাই এক্সপ্রেস, ইয়ে জওয়ানি হে দিওয়ানি এবং গলিয়োঁ কি রাসলীলা রাম-লীলার মাধ্যমে ২০১৩-কে বিপর্যস্ত করেছেন বিউটিকুইন দীপিকা। বর্তমানে এই দুই তারকার কাছে বলিউডের ইতিহাসকে নাকানি-চুবানি খাওয়ানো অনেকটা ছেলে-খেলার মতো। তবে, এখনো পর্যন্ত একসাথে দেখা যায়নি দুজনকে। কিন্তু এই ব্যবসা-সফল দুই তারকার সম্মিলিত রেকর্ড ঘূর্ণিঝড়ের আশংকা উড়িয়ে দেওয়া যাচ্ছে না, কারণ ভীত-সন্ত্রস্ত বলিউডবাসীর জন্য ভয়ানক ঘূর্ণিঝড়ের পূর্বাভাস দিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

ঐ পূর্বাভাসে বলা হয়েছে, দীপিকার জন্মদিনে আমিরের উপস্থিতি যে নিম্নচাপের সৃষ্টি করে, পরবর্তীতে আমিরের বিপরীতে দীপিকা অভিনয়ের আগ্রহ প্রকাশ সেই নিম্নচাপকে ঘূর্ণিঝড়-আশংকায় রুপ দিয়েছে।

সর্বশেষ খবরে জানানো হয়, এক্সেল এন্টারটেইনমেন্টের আগামী ছবির মাধ্যমে এই দুই তারকার সমন্বিত ঝড় বলিউডে আঘাত হানতে যাচ্ছে।

ফারহান আকতার এবং রিতেশ সিধওয়ানি মালিকাধীন এক্সেল এন্টারটেইনমেন্টের এই ছবির নাম এবং পরিচালক সম্পর্কে বিস্তারিত কোন তথ্য পাওয়া যায়নি।