"বিএনপি নির্বাচনে এলে মনোনয়ন জমার সময় ৭দিন বাড়ানো হবে"
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রাজনীতি

“বিএনপি নির্বাচনে এলে মনোনয়ন জমার সময় ৭দিন বাড়ানো হবে”

khondokor--mosarof_0সরকারের নির্বাচনকালীন মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বিএনপি সোমবারের মধ্যে নির্বাচনে আসলে মনোনয়ন জমা দেওয়ার সময়সীমা সাত দিন বাড়ানোর জন্য নির্বাচন কমিশনকে অনুরোধ করা হবে।

রোববার বিকেল ৪টায় ফরিদপুর শহরের ঝিলটুলিস্থ নিজ বাসভবন হাসিনা মঞ্জিলে আয়োজিত সংবর্ধনা সভায় মন্ত্রী এ কথা বলেন।

তিনি আরও বলেন, দেশের সকল আন্দোলনে আওয়ামী লীগ সম্পৃক্ত ছিল। রাজপথ থেকে আওয়ামী লীগের জন্ম হয়েছে, সুতরাং আওয়ামী লীগকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া যাবে না।

মন্ত্রী বলেন, কাউকে ক্ষমতা থেকে নামানোর জন্য আওয়ামী লীগ কখনো আন্দোলন করেনি, নির্বাচনের জন্য আন্দোলন করেছে। আর বিএনপি নির্বাচনের জন্যে নয়, আওয়ামী লীগকে ক্ষমতা থেকে নামানোর জন্য অনিয়মতান্ত্রিকভাবে আন্দোলন করছে।

ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফকে সরকারের নির্বাচনকালীন মন্ত্রিসভার সদস্য নির্বাচিত হওয়ায় এবং ফরিদপুর-৩ (সদর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় সর্বস্তরের জনতা এ সংবর্ধনা সভার আয়োজন করে।

সংবর্ধনা সভায় ফরিদপুর জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী জায়নুল আবেদিন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য এস এম নুরুন্নবী, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মিয়া মোকাররম বাবু নেতারা বক্তব্য রাখেন।

এআর

এই বিভাগের আরো সংবাদ