রংপুর জেলা পরিষদের প্রশাসক রেজিনা রাজ্জাক আর নেই

Rezina

Rezinaরংপুর জেলা পরিষদের প্রশাসক, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট রেজিনা রাজ্জাক শুক্রবার সকালে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্নালিল্লাহি………রাজিউন)। তিনি দীর্ঘদিন ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর।

জেলা আওয়ামী লীগের দপ্তর-সম্পাদক তৌহিদুর রহমান টুটুল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরহুমার প্রথম নামাজের জানাযা আজ মাগরিবের নামাজের পর রংপুর মহানগরীর বেতপট্টিস্থ আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হবে। এরপর দ্বিতীয় নামাজের জানাযা শেষে তাকে মাহিগঞ্জে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে নগরীতে শোকের ছায়া নেমে এসে। রংপুর সিটি করপোরেশন মেয়র, বিভাগীয় কমিশনার,  ডিসি, এসপি, জেলা ও মহানগর আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, জাসদ, বাসসসহ বিভিন্ন রাজনৈতিক দলের সহযোগী সংগঠন, রিপোর্টার্স ক্লাব, প্রেসক্লাব, রংপুর সিটি প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়ন, ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন, অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনসহ রংপুরের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।