সাম্প্রদায়িক সন্ত্রাস প্রতিরোধে যশোরের উদ্দেশ্যে গণজাগরণ মঞ্চ

gonojagoron moncho

gonojagoron monchoসাম্প্রদায়িক সন্ত্রাস প্রতিরোধে শাহবাগ থেকে যশোরের মালোপাড়ার উদ্দেশ্যে গণজাগরণ মঞ্চের দুই দিনব্যাপী রোডমার্চ কর্মসূচি শুরু হয়েছে। গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারের নেতৃত্বে শুক্রবার সকাল পৌনে ১০টার দিকে শাহবাগ থেকে এ রোডমার্চের যাত্রা শুরু হয়।

এ রোডমার্চে অংশ নিয়েছেন গণজাগরণ মঞ্চের তিন’শ কর্মী এবং যাওয়ার পথে বিভিন্ন স্থান থেকে  গণজাগরণ মঞ্চের আরও কর্মীরা এতে যোগ দেবেন। এই  রোডমার্চে  ৮টি বাস, দুটি পিকআপ ভ্যান ও বেশ কিছু ব্যক্তিগত ও গণমাধ্যমের গাড়ি অংশ নিয়েছে।

জানা গেছে, আজ সকালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ডেইরি গেটে পথসভা শেষে বেলা ১২টার দিকে মানিকগঞ্জের গোয়ালন্দ বাসস্ট্যাণ্ডে পথসভা করবে গণজাগরণ মঞ্চ। বিকেলে ফরিদপুরে জনতা ব্যাংকের মোড়ে জনসভা করবে তারা। এছাড়া, যশোর সদরে রাত্রি যাপনের পর শনিবার সকালে অভয়নগরের মালোপাড়ার উদ্দেশ্যে যাত্রা করবে তারা। সেখানে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ ও নগদ অর্থ প্রদান করা হবে।

ইমরান বলেন, আমরা মালোপাড়ায় গিয়ে ক্ষতিগ্রস্তদের সহ-মর্মিতা জানাবো এবং একই সঙ্গে তাদেরকে সারা দেশের মানুষ তাদের পাশে আছে এ তথ্য জানাবো।

উল্লেখ্য, দশম জাতীয় সংসদ নির্বাচনের পর দেশের বিভিন্ন স্থানে হিন্দুসম্প্রদায়ের উপর হামলার ঘটনায় মঙ্গলবার রোর্ডমার্চ কর্মসূচি করার ঘোষণা দেয় গণজাগরণ মঞ্চ।

কেএফ