দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

accident
accident
ফাইল ফটো

দিনাজপুর সদর উপজেলার কিষাণ বাজার চকদেওতৈড় দাখিল মাদ্রাসার সামনে পাওয়ার টিলারের ট্রাকটারের সঙ্গে ব্যাটারী চালিত ইজিবাইকের মুখোমুখি সংর্ঘষে  তিন জন নিহত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টার সময় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মোস্তাফিজুর রহমান (৫০)। সে সদর উপজেলার উপশহরের ৭নং ব্লকের মৃত হাজী নিজাম উদ্দিনের ছেলে ও নিয়তি মুখার্জী (৩৫)। সে শহরের বড়বন্দর চালতাতলা মহল্লার প্রিয়নাথ মুখার্জীর স্ত্রী এবং আকরাম আলী (৪৮)। সে বিরল উপজেলার বাসিন্দা। তার পিতা ও গ্রামের নাম জানা যায়নি।  নিহতদের মধ্যে মোস্তাফিজুর রহমান চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী, নিয়তী মুখার্জীও সরকারী কর্মচারী বলে জানা গেছে।

জানা গেছে, মোস্তাফিজুসহ চারজন একটি ইজিবাইকে করে চিরিরবন্দর যাচ্ছিলেন। পথে চকদেওতৈড় মাদ্রাসার সামনে বিপরীত দিক থেকে আসা একটি পাওয়ার টিলার চালিত বালু ভর্তি ট্রাকটারের সাথে ইজিবাইকের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ট্রাকটার ও ইজিবাইকটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনা স্থলেই মোস্তাফিজ ও আকরাম আলী  দুইজন মারা যায়। আহত হয় আরো তিন জন। আহতদেরকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিয়তি মুখার্জী মারা যায়।

ইআর/সাকি