মন্দিরে মন্দিরে পাহারা দেওয়ার ঘোষণা নাসিমের

Nasim

Nasimধর্মীয় সংখ্যালঘুদের নিরাপত্তার প্রয়োজনে ১৪ দলের নেতাকর্মীদেরকে মন্দিরে মন্দিরে পাহারা দেওয়ার আহ্বান জানিয়েছেন ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

ধর্মীয় সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে বৃহস্পতিবার বঙ্গবন্ধু এভিনিউয়ে ১৪ দল আয়োজিত বিক্ষোভ মিছিল পূর্ববর্তী এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় নাসিম বলেন, একজন পলাতক আসামি বিদেশে বসে ভিডিও বার্তার মাধ্যমে মৌলবাদী  সন্ত্রাসী জঙ্গিদেরকে উসকানি দেয় এমন নজির পৃথিবীর কোথাও নেই।

জীবনের ঝুঁকি নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করায় দেশবাসীকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমাদের ভুলগুলো সংশোধন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাব।

নগর ১৪ দলের সমন্বয়ক ও ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার নেতৃত্বে এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক-সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম, ওয়াকার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাসদের সাধারণ-সম্পাদক শরীফ নুরুল আম্বিয়া, গণতন্ত্রী পার্টির সাধারণ-সম্পাদক নুরুর রহমান সেলিমসহ ঢাকা মহানগর ১৪ দলের নেতারা।

রাশেদ খান মেনন তার বক্তব্যে হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন,
বিএনপি-জামায়াত যদি এই সহিংসতা বন্ধ না করে তাহলে যৌথ বাহিনীর সাথে সাধারণ জনগণ ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধের মাধ্যমে এই মৌলবাদী জঙ্গিগোষ্ঠীকে দেশ থেকে উৎখাত করবে। এদকে, যতক্ষণ পর্যন্ত সাম্প্রদায়িক জঙ্গিগোষ্ঠীকে দেশ থেকে নির্মুল করা না যায় ততক্ষণ এ লড়াই চালিয়ে যাওয়ার ঘোষণা দেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

এসএসআর