বীরগঞ্জে ব্যালট পেপার, বাক্স পোড়ার মামলায় আসামি ২ হাজার

dinajpur_map
দিনাজপুর জেলা

dinajpur_mapদিনাজপুর বীরগঞ্জে নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত অফিসারদের মারপিট ব্যালট পেপার-বাক্স ও অন্যান্য মালামাল পুড়িয়ে দেওয়ার অভিযোগে ১ হাজার ৯৫০ জনের বিরুদ্ধে ৪টি মামলা দায়ের করা হয়েছে।

বীরগঞ্জ থানা সূত্রে জানা গেছে, বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের শতগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রের দায়িত্বে নিয়োজিত প্রিজাইডিং অফিসার মিজানুর রহমান, সাতোর ইউনিয়নের দলুয়া উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার ইরফানুল ইসলাম, ভোগনগর ইউনিয়নের গান্ডারা সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার রুহুল আমিন ও শতগ্রাম ইউনিয়নের ধুলাউড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার অব্দুস সাত্তার বাদী হয়ে ১৯০৮ সালের বিষ্ফোরক আইনের ৩/৪ ধারায় পৃথক পৃথক ৪ টি মামলায় অজ্ঞাত নামা ৪/৫ শত, ২/২৫০ শত, ৭/৮ শত, ও ৩/৪ শত জনকে আসামী করে মামলা দায়ের করেছে (মামলা নং- ৪(০১)১৪ইং, ৫,৬,৭ )।

এ ব্যাপারে বীরগঞ্জ থানার ওসি মো. আরমান হোসেন (পিপিএম) মামলার সত্যতা শ্বীকার করে জানান ঘটনার তদন্ত ও আসামী সনাক্ত করার চেষ্টা অব্যাহত রয়েছে। নিরপরাধী কাউকে হয়রানী করা হবেনা, প্রকৃত অপরাধীদের গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হবে।

সাকি/